মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৯ পূর্বাহ্ন

অভিনেতা লিটু আনামের বাড়ি থেকে ৫০ ভরি স্বর্ণ লুট

অভিনেতা লিটু আনামের বাড়ি থেকে ৫০ ভরি স্বর্ণ লুট

একসময়ের দাপুটে অভিনেতা লিটু আনামের বাসায় চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। শুধু তাই নয়, ৫০ ভরি স্বর্ণালঙ্কার ও প্রায় তিন লাখ টাকাসহ বাড়ির মালামাল লুট করা হয়। খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে ও স্প্রে করে পরিবারের পাঁচজনকে অজ্ঞান করে এই অভিনেতার বাড়িতে চুরি করা হয়েছে বলে জানা যায়।

গতকাল সোমবার রাতে লিটু আনামের ঠাকুরগাঁওয়ের আশ্রমপাড়ার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে। অসুস্থ চারজন হলেন- লিটু আনামের মা সালেহা চৌধুরী (৬৮), বড় ভাই শফিউল আনাম পারভেজের স্ত্রী ফাইরুল হাবিবা বিভা (৪৪) ও তাদের দুই সন্তান সুপ্রবহ (৮), সুঋদ্ধ (৪)।

লিটু আনামের বড় ভাইয়ের স্ত্রী ফাইরুল হাবিবা বিভা জানান, সোমবার দুপুর ১২টার দিকে লিটু আনাম নাস্তা খেয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। এর পর তার খুব ঘুম পাচ্ছিল। এ সময় পরিবারের অন্য সদস্যরাও নাস্তা খেলে তাদেরও প্রচণ্ড ঘুম পায়। তারা নিজ নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন। বিকালে কয়েক মিনিটের জন্য ঘুম ভাঙলেও পরক্ষণে আবারও তারা সবাই ঘুমিয়ে পড়েন।

এর পর মঙ্গলবার সকালে ছেলে স্কুল যাওয়ার জন্য তাকে ডেকে দিলে তিনি দেখেন ঘরের দরজা খোলা এবং অন্য দুটি ঘরের কাপড় ও আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। এ ছাড়া আলমারিতে রাখা প্রায় ৫০ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় তিন লাখ টাকা চুরি হয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসেন।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে অথবা কক্ষে স্প্রেজাতীয় কিছু ছিটিয়ে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে চোররা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby