মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন

শিরোনাম
বরিশালে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ বরিশালে ওয়ার্ডের বরাদ্দকৃত সারের ডিলার বিক্রির অভিযোগ, কৃষকের ভোগান্তি ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি: ডিএমপি আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট ও চায়না দুয়ারী জাল জব্দ আর্জেন্টিনা ব্রাজিল নিয়ে চাঁদপুরে তর্ক গড়ালো খুন পর্যন্ত। বরিশালে লঞ্চ চলাচল শুরু হওয়ায় সাধারন যাত্রীদের মাঝে ফিরেছে স্বস্তি পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বরিশালে আ’লীগের কর্মসূচি ঘোষণা বরিশালে জমি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার সারাদেশে হাসপাতালে আরও ৩৬৬ ডেঙ্গুরোগী
অসহায় মানুষের পাশে অনন্ত জলিল

অসহায় মানুষের পাশে অনন্ত জলিল

ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিল আসছে ঈদেই নতুন সিনেমা নিয়ে হাজির হতে যাচ্ছেন। তবে তার অভিনয় আর ডায়লগের কারণে প্রায়ই তিনি ট্রলের শিকার হন। তবে তিনি এসব নিয়ে মোটেও বিচলিত নন।

বাস্তব জীবনে এই মানুষটি যেন অন্যরকম। রুপালি পর্দার এই মানুষটি বাস্তব জীবনেও বেশ জনপ্রিয়। অসংখ্যবার তাকে দেখা গেছে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। এবার আবারও অসহায় একটি পরিবারের পাশে দাঁড়ালেন ঢাকাই সিনেমার এ নায়ক।

ময়মনসিংয়ের ভালুকার চান্দুরাটি গ্রামের রাজিব হাসান (বাচ্চু) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তারপর থেকে স্ত্রী-সন্তানদের নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন তিনি। সম্প্রতি অনন্ত জলিলের অফিসে আসেন বাচ্চুর স্ত্রী এবং সব কিছু খুলে বলেন। তার কথা শুনে, তার ছেলে ও স্বামীকে ডেকে পাঠান অনন্ত।

রোববার সকালে অনন্ত জলিলের ফ্যাক্টরিতে যান বাচ্চুর পরিবার। তাদের সঙ্গে কথা বলে বাচ্চুর ছেলে নাঈমুর রহমানকে এজেআই গ্রুপে চাকরির ব্যবস্থা করেন তিনি। এমন কি, এজেআই গ্রুপে কর্তব্যরত ডাক্তার শামীমের তত্ত্বাবধানে বাংলাদেশ ইনস্টিটিউট অব হেলথ সাইন্স জেনারেল হসপিটালে (বিআইএইচএস) বাচ্চুর চিকিৎসার ব্যবস্থা করেন। এছাড়া বাচ্চুর পরিবারকে আর্থিক সহযোগিতাও করেন তিনি।

বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনায় ‘দিন : দ্য ডে’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনন্ত জলিল। এরই মধ্যে শেষ হয়েছে এর শুটিং। ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা। আসছে কোরবানি ঈদেই মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,614 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby