শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

আইসোলেশনে দক্ষিণ আফ্রিকার সকল ক্রিকেটাররা

আইসোলেশনে দক্ষিণ আফ্রিকার সকল ক্রিকেটাররা

ওয়ানডে সিরিজ খেলতে ভারতে গিয়েছিল দক্ষিণ আফ্রিকা দল। বৃষ্টির কারণে ধর্মশালার প্রথম ওয়ানডেটি পরিত্যক্ত হওয়ার পর করোনা-সতর্কতায় বাতিল হয়ে যায় গোটা সিরিজই। ভারতে কিছুদিন থেকে দক্ষিণ আফ্রিকা ফিরছেন কুইন্টন ডি ককরা। আর বুধবার দেশে ফিরেই সমস্ত ক্রিকেটারকে সেল্‌ফ আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হল। বাড়িতে সম্পূর্ণ আলাদাভাবে তাদের থাকতে বলে দেওয়া হল।

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার মেডিক্যাল অফিসার ডঃ শুয়েব মঞ্জরা জানান, ভারতে সমস্তরকম সুরক্ষার মধ্যেই ছিল গোটা দল। কোচ ও ক্রিকেটাররা চাটার্ড বিমানে দেশে ফিরছেন। তা সত্ত্বেও বিশেষজ্ঞদের পরামর্শ মেনেই করোনা মোকাবিলায় দেশে গিয়েও সবরকম নিয়ম পালন করা হবে। সেই কারণেই ক্রিকেটারদের বলা হয়েছে ১৪ দিন কারও সঙ্গে মেলামেশা না করতে। তারা সেল্‌ফ আইসোলেশনে থাকবেন। মেডিক্যাল টিমের নির্দেশ মেনেই দেশে পা রেখে সেল্‌ফ কোয়ারেন্টাইনে চলে যাবেন ডি ককরা।

করোনাভাইরাসের কারণে এ মুহূর্তে ক্রিকেট দুনিয়া স্থবির। ইংল্যান্ডও বাতিল করেছে শ্রীলঙ্কা সফর। স্থগিত বাংলাদেশের তৃতীয় দফার পাকিস্তান সফর। শেফিল্ড শিল্ডের শেষ রাউন্ডের খেলা বাতিল করে শিরোপাও নির্ধারিত করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আইপিএল স্থগিত হয়ে গেছে ১৫ এপ্রিল পর্যন্ত। স্থগিত হয়েছে পিএসএলও। প্রায় প্রতিটি ক্রিকেট খেলুড়ে দেশই বন্ধ করে দিয়েছে তাদের ঘরোয়া ক্রিকেটের কার্যক্রম।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby