শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

আজহারীর চলে যাওয়া মানতে পারছেন না সাঈদীপুত্র মাসুদ

আজহারীর চলে যাওয়া মানতে পারছেন না সাঈদীপুত্র মাসুদ

মিজানুর রহমান আজহারী মালয়েশিয়ায় চলে যাওয়ার ঘোষণাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। এর মাঝেই আজহারীকে দেলাওয়ার হোসাইন সাঈদীর উত্তরসূরী বলে উল্লেখ করলেন মাসুদ সাঈদী।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আজহারীর সঙ্গে তার সাক্ষাতের একটি ছবি প্রকাশ করে এই দাবি করেন মাসুদ। তিনি লিখেছেন, ‘আপনারা যারাই আজ কোরআনের হক্ব কথাগুলো মানুষকে বলছেন, মানুষকে দ্বীনের পথে দাওয়াত দিচ্ছেন তাদের মাঝে মানুষ আল্লামা সাঈদী হাফেজাহুল্লাহকে খুঁজে পায়।

আপনাদের প্রতিটি কথা ও কাজ তারা আল্লামা সাঈদীর সাথে মিলিয়ে নেয়। আল্লামা সাঈদীর উত্তরসূরী হিসেবে দেশের মানুষ আপনাদেরকেই বেছে নিয়েছে।

তার ভাষ্য, ‘আপনার চলে যাওয়ার সিদ্ধান্তে যদিও আপনাকে মিস করবে অসংখ্য অগণিত মানুষ তথাপি সকলের জন্যই সান্তনার বিষয়ও আছে। হয়তো আপনি সাময়িক চোখের আড়ালে থাকবেন, কিন্তু আপনার কন্ঠ এখন ছড়িয়ে গেছে সর্বত্র। আপনি পৌঁছে গেছেন বাংলার ঘরে ঘরে।

তিনি আরও লেখেন, ‘আপনারা যারাই আজ কোরআনের হক্ব কথাগুলো মানুষকে বলছেন, মানুষকে দ্বীনের পথে দাওয়াত দিচ্ছেন তাদের মাঝে মানুষ আল্লামা সাঈদী হাফেজাহুল্লাহকে খুঁজে পায়। আপনাদের প্রতিটি কথা ও কাজ তারা আল্লামা সাঈদীর সাথে মিলিয়ে নেয়। আল্লামা সাঈদীর উত্তরসূরী হিসেবে দেশের মানুষ আপনাদেরকেই বেছে নিয়েছে।

আজহারীর উদ্দেশে মাসুদ লিখেছেন, ‘চলে যাওয়া মানে হেরে যাওয়া নয়/চলে যাওয়া মানে চিরস্থায়ী বিচ্ছেদ নয়/চলে যাওয়া মানে কোনো অধ্যায়ের পরিসমাপ্তিও নয়/চলে যাওয়া মানে সকল বন্ধন ছিন্ন করাও নয়/এ যাওয়া বড়ই সাময়িক..’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby