বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
‘আমার জন্য তুমি জীবন দিও না’ লিখে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

‘আমার জন্য তুমি জীবন দিও না’ লিখে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

কিশোরগঞ্জের ভৈরবে শান্তা ইসলাম নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ গৃহবধূর লেখা একটি চিরকুট উদ্ধার করে। চিরকুটে লেখা ছিল ‘আমার জন্য তুমি জীবন দিও না’।

শনিবার ভৈরব বাজারের টিনপট্টির একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শান্তা ইসলাম নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরীপুর গ্রামের জুয়েল মিয়ার স্ত্রী। তবে তারা কয়েক মাস যাবৎ ভৈরব বাজারের একটি বাসায় ভাড়া থাকত। গৃহবধূর দুটি শিশু সন্তান রয়েছে।

স্বামী জুয়েল মিয়া বলেন, আমি তিন বছর যাবৎ সৌদিতে ছিলাম। প্রবাসে থাকা অবস্থায় জানতে পারি আমার স্ত্রী আমার এলাকার বিল্লাল নামের একটি ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। আমি তাকে নিষেধ করলেও সে তার সঙ্গে যোগাযোগ রাখত।

এ কারণে আমি গত ৮ জানুয়ারি দেশে এসে আমার শ্বশুর শাশুড়িকে ঘটনাটি জানাই। বিষয়টি নিয়ে শুক্রবার রাতে আমার স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। এ সময় তাকে আমি মারধর করি।

সকালে বাসা থেকে আমি বাইরে গেলে সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। আমার মেয়ে মোবাইলে খবর দিলে আমি তৎক্ষণাৎ বাসায় এসে ঘটনা দেখে স্থানীয় কাউন্সিলরকে ঘটনাটি জানাই,, বলেন জুয়েল।

গৃহবধূর মা হেলেনা বেগম বলেন, প্রেমিক বিল্লালকে আমি বহুবার নিষেধ করলেও সে বাধা উপেক্ষা করে আমার মেয়ের সঙ্গে যোগাযোগ রাখত। দুদিন আগেও আমার জামাই ও মেয়েকে বুঝিয়ে ঘটনার মীমাংসা করে গেছি। কিন্তু জুয়েল গত রাতে আমার মেয়েকে মারধর করার কারণে আমার মেয়ে আত্মহত্যা করে।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার জানান, খবর পেয়ে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে পরকীয়ার ঘটনায় ঝগড়া করে গৃহবধূ আত্মহত্যা করেছে। মৃত্যুর আগে সে একটি চিরকুট লিখে গেছে যা পুলিশ উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby