বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৪১ অপরাহ্ন

উজিরপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামীর পলায়ন

উজিরপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামীর পলায়ন

বরিশালের উজিরপুরে পুলিশের উপর হামলা চালিয়ে আসামীর পলায়ন, হামলায় ২ পুলিশ আহত। এ সময় আসামীর লাঠির আঘাতে গুরুতর আহত উজিরপুর মডেল থানার এ.এস.আই ফারুক আহমেদ(৩৮) ও কনস্টেবল মাসুদ পারভেজ(৪০) হাসপাতালে চিকিৎসাধীণ।

অবশেষে আসামী মিলন ওরফে স্বপন হাওলাদার(৩৫) কে ৩ঘন্টা অভিযান চালিয়ে ৭জন পুলিশ কর্মকর্তা মিলে ধানক্ষেত থেকে তাকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে জানা যায়, শিকারপুর ইউনিয়নের আঃ হামেদ হাওলাদারের ছেলে মিলন ওরফে স্বপন হাওলাদারকে গ্রেফতারী পরোয়ানার ভিত্তিতে ৬ নভেম্বর সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার এ.এস.আই ফারুক আহমেদ ও কনস্টেবল মাসুদ পারভেজ পূর্ব ধামসর নূরানী ও হাফেজী মাদ্রাসার সামনে থেকে স্বপনকে গ্রেফতার করতে চাইলে ধস্তাধস্তির এক পর্যায়ে লাঠি দিয়ে এ.এস.আই ফারুক আহমেদকে আঘাত করলে তার মাথা ফেটে যায় এবং কনস্টেবল মাসুদ পারভেজকেও পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে এ.এস.আই ফারুক বাদী হয়ে মামলা করলে সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মডেল থানার এস,আই আসাদুজ্জামান, সজিব আহমেদ, রাজীব দাস সনেট, এ.এস.আই লিটন, মামুন ও সুমন অভিযান চালিয়ে আটিপাড়ার ধানক্ষেত থেকে তাকে গ্রেফতার করে।

উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) মোঃ জাফর আহমেদ জানান, সকালে এ.এস.আই ফারুকের নেতৃত্বে আসামী স্বপনকে গ্রেফতার করতে গেলে আসামী তাদেরকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। পরে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করলে ৩ঘন্টা অভিযান চালিয়ে আসামীকে উজিরপুর থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby