বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৩ অপরাহ্ন

উজিরপুরে এক যুবকের লাশ উদ্ধার

উজিরপুরে এক যুবকের লাশ উদ্ধার

নাজমুল হক মুন্না, উজিরপুর প্রতিনিধিঃ

বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের দক্ষিন হারতা গ্রামে আজ (সোমবার ১৬ই মার্চ) সকাল আনুমানিক ৭টার দিকে নিজ বাড়ী থেকে হাফ কিলোমিটার দূরত্বে সুধাংশ রায় এর আবাদ জমির কান্দিতে হাটু সমান পানিতে মৃত. রব তালুকদারের ছেলে রিদুল তালুকদার(২৮)’এর লাশ উদ্ধার করে উজিরপুর থানা পুলিশ।

সরোজমিনে উপস্থিত হয়ে স্বজনদের কাছ থেকে জানা যায়, রিদুল তালুকদার (২৮) গতকাল (১৫ মার্চ বরিবার) সকালে বাড়ি থেকে কাজে বেড়িয়ে জান , কিন্তু ওই দিন রাতে তিনি আর বাড়ীতে না ফিরলে স্বজনরা অনেক খোজা খুজি করে। পরে আজ ১৬ মার্চ বাড়ী থেকে হাফ কিলোমিটার দূরত্বে পাশ্ববর্তী সুধাংশ রায় তার আবাদ জমির কান্দিতে হাটু সমান পানিতে রিদুলের লাশ দেখে ডাকচিৎকার দিলে স্থানীয় লোকজন থানা পুলিশে সংবাদ জানান। পরে উজিরপুর মডেল থানার এস আই মাহতাব সঙ্গিয় ফোর্সসহ উপস্থিত হয়ে লাশের শুরাতাল করেন। পরে লাশ পোষ্টমডামে পাঠান।
পরিবারের লোকজন বলেছে রিদুলের মৃগি রোগ আছে, তাই লাশ পোস্টমডামে পাঠাতে নারাজ ছিলো। অন্যদিকে লাশের মুখ ছিলো রক্তাত্ব অবস্থায়। সবমিলিয়ে কিছুটা অসভাবিক।

এই ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহ্সান জানিয়েছেন , পরিবার থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া নেই। কিন্তু তার পরেও লাশ পোষ্টমডামে পাঠিয়েছি, তদন্ত করে দেখছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby