মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
এক্সিস টিউশন সেন্টারের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

এক্সিস টিউশন সেন্টারের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

আনন্দ-উল্লাস আর উৎসবমুখর পরিবেশে এক্সিস টিউশন সেন্টারের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। প্রতিদিনের লেখাপড়া ব্যস্ততা আর বছর শেষে পরীক্ষার একঘেয়েমী দূর করার জন্য এক্সিস টিউশন সেন্টার কর্তৃপক্ষ তাঁদের শিক্ষার্থীদের নিয়ে একটি আনন্দ ভ্রমণের উদ্যোগ গ্রহণ করেন। আর সেই মোতাবেক বুধবার রাত ৯ টায় বরিশাল থেকে সাগরকন্যা কুয়াকাটা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে শুরু হয় তাদের ভ্রমণ যাত্রা। এ যাত্রায় এক্সিস টিউশন সেন্টারের সকল শিক্ষার্থী ছাড়াও অংশগ্রহণ করেন প্রতিষ্ঠানটির সকল শিক্ষক, কর্তৃপক্ষ, আমন্ত্রিত অতিথি এবং অন্যান্য শুভাকাঙ্খীরা।

গন্তব্যস্থলে পৌঁছে কুয়াকাটা সমুদ্রসৈকত ছাড়াও স্থানীয় বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন আনন্দ ভ্রমণ দলের সদস্যরা। অংশগ্রহণকারী সবাই চমৎকার আনন্দ উপভোগ করেন বলে জানান এক্সিস টিউশন সেন্টারের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাসুম বিল্লাহ । তিনি বলেন, “আনন্দ ভ্রমণ অনুষ্ঠানে সকলের অংশগ্রহণে আমাদের এই বনভোজনটি বেশ উপভোগ্য হয়ে ওঠে।

তিনি আরো বলেন, “আমাদের শিক্ষার্থীরা সর্বদা পড়ালেখা ও প্রাতিষ্ঠানিক পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকে। তাই একদিনের জন্য হলেও তাদের কিছুটা আনন্দ উপভোগ করার সুযোগ করে দিতে পারায় আমরা অনেক আনন্দিত। আশা করি এ বছরের ন্যায় আগামী প্রতিবছরই এমন সুন্দর ও সফল আনন্দ ভ্রমণ উপহার দিতে সক্ষম হবো”

এদিকে কুয়াটার ঐতিহাসিক বিভিন্ন স্থান ঘুরে দুপুর ১ টার মধ্যে সবাই উপস্থিত হন নির্ধারিত পিকনিক স্পটে। তারপর সৈকতে গোসল করে দুপুরের খাবার শেষে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আবারও সবাই আনন্দ উৎসবে মেতে ওঠেন। অন্যান‌্য অনুষ্ঠান শেষে পূর্ব নির্ধারিত র্যাফেল ড্র আয়োজনের মধ্যে দিয়ে বিজয়ীরা জিতে নেয় আকর্ষণীয় সব পুরস্কার।

সন্ধ্যা ৬ টার দিকে শেষ হয় সব আয়োজন। এবার বাড়ি ফেরার পালা। গাড়ি ছাড়ে বরিশালের উদ্দেশে। রাত ১২:৩০ মিনিটে গাড়ি পৌঁছায় বরিশাল এক্সিস টিউশন সেন্টার এর অফিস সংলগ্নে। সেখান থেকে সবাই বিদায় নেন যার যার গন্তব্যের দিকে। একটি আনন্দঘন মুহূর্ত সবার জন্য স্মৃতিময় হয়ে ওঠে। পারস্পারিক পরিচিতি ও সৌহার্দ বাড়াতে একদিনের এ আয়োজন মাইলফলক হয়ে থাকবে বলে মন্তব্য করেন সবাই।

একদিনের এ আয়োজনে উপস্থিত থেকে আনন্দ ভ্রমণটি সাফল্যমণ্ডিত করেন এক্সিস টিউশন সেন্টার এর সম্মানিত শিক্ষক শামীম রাফসান, নয়ন চন্দ্র কর্মকার, অনিক মালো, মহিববুল্লাহ প্রমুখ। আয়োজনটি শুরু থেকে শেষ পর্যন্ত সফলভাবে সমাপ্ত করতে নিরলস পরিশ্রম করেন সকলের পরিচিত মুখ এবং অভিভাবক কামরুন নাহার। সকলের স্বতস্ফূর্ত অংশগ্রহণে আনন্দ ভ্রমণটি সফলভাবে সমাপ্ত হওয়ায় সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এক্সিস টিউশন সেন্টার এর প্রতিষ্ঠাতা ও পরিচালক মাসুম বিল্লাহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby