বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন

এপ্রিলে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলীর সিনেমা

এপ্রিলে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলীর সিনেমা

ঢাকাই সিনেমার এই মন্দা সময়ে চলতি বছরে মুক্তি পেয়েছে শাকিব খানের দুটি সিনেমা। ভালোবাসা দিবসে ‘বীর’ এবং চলতি সপ্তাহে মুক্তি পায় এই নায়কের আরেক ছবি ‘শাহেনশাহ’। মন্দার সময়ে শাকিব খানের সিনেমায় যেন একটু দর্শক টানতে পারেন। তাই বিশেষ দিবসগুলোতে প্রযোজকরা তাকে ঘিরেই টার্গেট করেন বেশিরভাগ।

এবার শোনা যাচ্ছে আসছে পহেলা বৈশাখেও মুক্তি পেতে যাচ্ছে শাকিব অভিনীত ‘বিদ্রোহী’ নামের সিনেমাটি। যেটির প্রথমদিকে নাম ছিল ‘একটু প্রেম দরকার’। এরপর নাম পরিবর্তন করা হয়েছে। শাহীন সুমন পরিচালিত ছবিটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলী ও নবাগত মৃদুলা।

জানা গেছে ছবিটির শুটিং, ডাবিং এবং এডিটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। গত ৫ মার্চ ছবিটি সেন্সরেও জমা দেয়া হয়েছে। চলতি সপ্তাহেই ছবিটি সেন্সরে প্রদর্শিত হবে। ছাড়পত্র পেলেই নববর্ষ উপলক্ষে মুক্তি পাবে ‘বিদ্রোহী’।

এ বিষয়ে শাপলা মিডিয়ার চেয়ারম্যান সেলিম খান বলেন, ‘পরিকল্পনা আছে। তবে চূড়ান্ত নয়। ‘শাহেনশাহ’ মুক্তি পেল মাত্র। আপাতত এই ছবিটি নিয়েই সব চিন্তা। ‘বিদ্রোহী’ নিয়ে আগামী ১৭ মার্চ সংবাদ সম্মেলন করা হবে। সেখানে জানাবো ছবিটি কবে মুক্তি পাবে।’

‘বিদ্রোহী’ সিনেমায় শাকিব-বুবলী ও মুদুলা ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলমসহ অনেকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby