মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:২০ অপরাহ্ন

শিরোনাম
বরিশালে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ বরিশালে ওয়ার্ডের বরাদ্দকৃত সারের ডিলার বিক্রির অভিযোগ, কৃষকের ভোগান্তি ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি: ডিএমপি আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট ও চায়না দুয়ারী জাল জব্দ আর্জেন্টিনা ব্রাজিল নিয়ে চাঁদপুরে তর্ক গড়ালো খুন পর্যন্ত। বরিশালে লঞ্চ চলাচল শুরু হওয়ায় সাধারন যাত্রীদের মাঝে ফিরেছে স্বস্তি পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বরিশালে আ’লীগের কর্মসূচি ঘোষণা বরিশালে জমি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার সারাদেশে হাসপাতালে আরও ৩৬৬ ডেঙ্গুরোগী
এবার ঈদে আসছে শাকিব খানের ‘হ্যাকার’

এবার ঈদে আসছে শাকিব খানের ‘হ্যাকার’

মাস কয়েক বাদেই আসছে ঈদ। আর ঈদকে ঘিরে সিনেমা নিয়ে এরইমধ্যে চিত্রপাড়ায় শুরু হয়ে গিয়েছে হৈচৈ। এখন পর্যন্ত বেশ কয়েকটি ছবি ঈদে মুক্তির মিছিলে থাকলেও সেখানে দেখা যায় নি ঢালিউড কিং শাকিব খানের নতুন কোন ছবির নাম। তবে বেশ কয়েক বছরের হিসেবে ঈদে শাকিবের ছবি নেই, এমনটাও দেখা যায় নি। বেশ কয়েকবার শাকিব খান ঘোষণা দিয়েছিলেন যে ঈদে ভিন্নধর্মী ও বিশাল আয়োজনের ছবি নিয়ে হাজির হবেন।

এবার জানা গেল সেই খবর। আসছে ঈদে নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই শীর্ষ নায়ক। ছবির নাম ‘হ্যাকার’। ছবিটি নির্মাণ করবেন মাস্টার মেকার মালেক আফসারী। এর আগে সর্বশেষ শাকিব ও মালেক জুটি উপহার দিয়েছেন ‘পাসওয়ার্ড’ ছবি, যেটি দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলে। সেই ধারাবাহিকতায় আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই জুটি।

‘হ্যাকার’ ছবির ঘোষণা অনেক আগেই এসেছিল। তখন নির্মাতা জানিয়েছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে তার প্রযোজক শাকিব খান ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর অনেকটা সময় কেটে গেলেও আর কোন তথ্য পাওয়া যায় নি।

তবে এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।

মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ শুটিং কবে হবে তা আমি এখনও নিশ্চিত না। এটা প্রযোজক শাকিব খান ভালো বলতে পারবেন। আমি প্রস্তুত আছি। তিনি আমাকে যখন বলবেন যে চলেন শুরু করি, শুরু করবো। রোজা ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এই খবর দেয়ার জন্য আপনার মুখে ফুল চন্দন ফুটুক।’

শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ‘হ্যাকার’। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমানকেও। এ ব্যাপারে মালেক আফসারী জানান, সিনেমার অনেক জনপ্রিয় শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,614 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby