মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:২০ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
করোনাভাইরাসঃ জন সচেতনতায়, বরিশাল বি এম কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগঃ

করোনাভাইরাসঃ জন সচেতনতায়, বরিশাল বি এম কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগঃ

মুহাম্মদ কামাল হোসাইন, বিএম কলেজ প্রতিনিধিঃ

বরিশাল সরকারি বি এম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব, তারিকুজ্জামান স্যারের নেতৃত্বে ও সার্বিক সহায়তায় প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও জন সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রচারণা ও বিভিন্ন সচেতনতা মূলক সরঞ্জামাদি প্রদান করেছেন বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীবৃন্দ । এ সময় তারা জনসাধারণের মাঝে বিনামূল্যে গুরুত্বপুর্ন হ্যান্ডবিল, হেক্সিসল, মাস্ক, গ্লোভস এবং হাত ধোয়ার সামগ্রী বিতরণ করেন। আজ (রবিবার ২২মার্চ) সকাল ৯টা ৩০মিনিটে বি এম কলেজ মসজিদ গেট থেকে শুরু করে নগরীর সদর রোড, টাউন হল,গীর্জামহল্লা, কাটপট্টি, ফলপট্টি, সিটি কর্পোরেশন ভবন এলাকা, চরকাউয়া খেয়াঘাট, সিটি মার্কেট সহ বিভিন্ন এলাকা ঘুরে এই কার্যক্রম চালায় শিক্ষার্থী বৃন্দরা। দুপুর ১ঘটিকায় নগরীর কাকলীর মোড়ে কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করেন জনাব তারিকুজ্জামান স্যার। এ সময়ে তারা পথচারী, রিকশা চালক,মুচি এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির চেষ্টা করেন ও হ্যান্ডমাইকে ঘোষনা প্রদান করেন।

এ ছাড়া সবাইকে জীবাণু প্রতিরোধক হিসেবে সাবান ব্যবহারের পরামর্শ প্রদান করেন। উক্ত কার্যক্রমে সেচ্ছাসেবক হিসবে সহায়তা প্রদান করেন তারিকুজ্জামান স্যার (সহকারী অধ্যাপক রাষ্ট্রবিজ্ঞান বিভাগ),সিরাজুম মুনির (রাসেল),রাসেল মাহমুদ,জিনিয়াস আল আমিন,পারভেজ সিকদার,মিরাজ (রকি),রুবি আক্তার,হাফেজ মুহাম্মাদ কামাল হোসাইন,আজমান হোসেন,রেদোয়ান রহমান সহ আরো অনেক শিক্ষার্থীবৃন্দ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby