বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০৮ অপরাহ্ন

করোনার নির্দেশিকা অমান্য করলো শহিদ, জিম সিলগালা

করোনার নির্দেশিকা অমান্য করলো শহিদ, জিম সিলগালা

সারাবিশ্বেই এখন মহামারি করোনা আতঙ্কে ভুগছে। এমতাবস্থায় সব দেশেই জারি করা হয়েছে সতর্কতা। করোনা ত্রাসের এই সঙ্কটজনক পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি ভঙ্গের অভিযোগ উঠল বলিউড অভিনেতা শহিদ কাপুরের বিরুদ্ধে। করোনার সংক্রমণ এড়াতে বি-টাউনের বেশিরভাগ তারকাই যখন গৃহবন্দি, তখন এই অভিনেতাকে দেখা গেল মুম্বাইয়ের এক জিমে ওযার্ক-আউট করতে।

তিনি একা নন, সঙ্গে ছিলেন স্ত্রী মীরা রাজপুতও। করোনার কারণে বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন(বিএমএউ) ইতিমধ্যেই মুম্বাইয়ের সমস্ত জিম বন্ধ রাখার নির্দেশিকা জারি করেছে। সেই নির্দেশিকাকে অমান্য করার অভিযোগে জিম কর্তৃপক্ষ এবং শহিদ কাপুরেকে নোটিশ পাঠাল বিএমএউ। শুধু তাই নয়, বান্দ্রা এলাকার সেই জিম সিলগালা করে দেওয়া হয়েছে।

এইচ ওয়েস্ট ওয়ার্ডের অ্যাসিস্ট্যান্ট মিউনিসিপাল কমিশনার বিনায়ক ভিসপুত গণমাধ্যমকে জানিয়েছেন,‘‘জিম কতৃপক্ষের এই কাজ করা মোটেই উচিত হয়নি। যদি জিমগুলি সরকারি নির্দেশ অনুসরণ না করে তবে তাদের লাইসেন্সগুলি বাতিল করা হবে।’’ তিনি আরও জানিয়েছেন, রাজ্য সরকারের স্বাস্থ্যবিধি লঙ্ঘন করা ও জনসাধারণের সুরক্ষার ঝুঁকির কারণে শাহিদ কপূর ও জিমের মালিককে কড়া ভাষায় তিরস্কার করা হয়েছে বিএমএউ-এরনোটিসে।

সেই জিমের মালিক যুধিষ্ঠির জয়সিংহের মতে, ‘‘সেদিন জিম সম্পূর্ণ বন্ধই ছিল। আমরা কয়েকজন বন্ধু মিলে জিমে আড্ডা দিচ্ছিলাম।’’ শাহিদের প্রসঙ্গ উঠতেই তিনি বললেন,‘‘চন্ডীগড়ে শুটিং চলকালীন শাহিদের ইঞ্জুরি হয়েছিল, বেশ কষ্ট পাচ্ছিলেন তিনি। তাই শাহিদ আমার কাছে কয়েকটা ওয়ার্ক-আউট করার সরঞ্জাম চেয়েছিলেন। আমি কেবল তাকে সরঞ্জামগুলির ব্যবহারের সঠিক উপায়টি দেখিয়ে দিচ্ছিলাম।’’

গত ১৪ই মার্চ করোনার আতঙ্কে নিজের ছবি ‘জার্সি’-র শুটিং বাতিল করে দিয়েছেন শহিদ। সে কথা নিজেই টুইট করে জানিয়েছিলেন তিনি। সেই সঙ্গে তিনি তাঁর ভক্তদের এই কঠিন পরিস্থিতিতে সাবধানতা বজায় রাখার এবং সুস্থ থাকার কথাও বলেছিলেন। কিন্তু পরমূহুর্তেই শহিদের এই পদক্ষেপ নিয়ে কড়া সমালোচনা চলছে গোটা নেটদুনিয়ায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby