বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৩ অপরাহ্ন

করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে সফররত মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান (৭৫) মারা গেছেন। সোমবার দেশটির একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি।

জানা গেছে, কয়েক মাস আগে তার ব্রিটেন প্রবাসী নাতনির বিয়েতে যোগ দিতে লন্ডনে গিয়েছিলেন মাহমুদুর রহমান। যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত সমুদ্র ভ্রমণেও গিয়েছিলেন তিনি। পিকনিক থেকে ফেরার পরপরই ব্রেইন স্টোক করে হাসপাতালে ভর্তি হন মাহমুদুর রহমান। এর মধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হন। সোমবার লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

যুক্তরাজ্যে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত তিনজন বাংলাদেশির মুত্যু হলো। দেশটিতে এ পর্যন্ত এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৫৪৩ জন। মারা গেছেন ৫৫ জন।

উল্লেখ্য, চীনের উহান থেকে বিস্তার শুরু করে গত আড়াই মাসে বিশ্বের দেড় শতাধিক দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস (কোভিড-১৯)। চীনে করোনার প্রভাব কিছুটা কমলেও বিশ্বের অন্য কয়েকটি দেশে এর প্রকোপ দেখা দিয়েছে।

সোমবার পর্যন্ত বিশ্বে করোনায় নিহত হয়েছেন ৭ হাজার ১৬৪ জন। অপরদিকে ৭৯ হাজার ৮৮১ জন চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বিশ্বে মোট আক্রান্তের সংখ্যা এক লাখ ৮২ হাজার ৫৫০ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby