বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
করোনায় আতঙ্ক নয় সচেতন হোন প্রতিরোধ করুন, এমপি শাওন

করোনায় আতঙ্ক নয় সচেতন হোন প্রতিরোধ করুন, এমপি শাওন

তানভীর আহমাদ, লালমোহন প্রতিনিধি:

আতঙ্ক নয় সচেতন হোন করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানিয়ে সংবাদ সম্মেলন করেন- এমপি শাওন। ভোলার লালমোহন উপজেলা পরিষদের হলরুমে আজ (১৯ মার্চ) বেলা ১২টায় উপজেলা প্রশাসন আয়োজিত ” আতঙ্ক নয় সচেতন হোন ” শীর্ষক করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক সংবাদ সম্মেলনে এমপি শাওন প্রধান অতিথির বক্তব্যে বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী প্রাণঘাতী করোনাভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে আমাদের সবাইকে স্ব স্ব অবস্থান থেকে সচেতন হতে হবে । কোভিড -19 নামক এই ভাইরাসটি এতোটাই ছোঁয়াচে যে, আমাদের মুহূর্তের অসতর্কতা আমাদেরকে ভয়ানক বিপদে ফেলে দেবে ।

চীনে তান্ডবের পর বর্তমানে ইতালিসহ ইউরোপীয় দেশগুলোতে করোনার যে ভয়াল চেহারা দেখা যাচ্ছে, তাদের দেশ এত উন্নত তার পরেও তারা করোনা ভাইরাস প্রতিরোধ করতে ব্যার্থ হয়েছে। তা থেকে আমাদেরকে শিক্ষা নিতে হবে । বাংলাদেশ ৫৫ হাজার ৫ শত বর্গ মাইলের দেশ। এই ছোট্ট একটি দেশের ১৮ কোটি মানুষের ঘনবসতির দেশ। এই দেশে এই ভাইরাসটি ব্যাপকভাবে যাতে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য আমাদের সকলকে সতর্ক থাকতে হবে সকলের ভিতরে এই সচেতনতা বজায় রাখতে হবে। সরকারের স্বাস্থ্য বিভাগ বিশেষ করে আইইডিসিআরের সুপারিশকৃত নিয়মগুলো মেনে চলুন ।

করোনা ভাইরাস আমাদের দেশে এগুলো মোকাবিলা করার শক্তি নাই।তাই গুরুত্ব সহকারে সতর্ক থেকে সকলকে চলতে হবে।আতংকিত হওয়ার কোন কারণ নেই। প্রবাসী ভাইদের কমপক্ষে ১৪দিন নিজ বাসায় থাকতে হবে। এক প্রশ্নের জবাবে এমপি শাওন জানান, ভোলা জেলায় এরিমধ্যে ৩জন করোনা সন্দেহভাজন রোগী চিহ্নিত হয়েছে । চরফ্যাসনে ২জন, ভোলা সদরে ১জন । তারা বরিশালে বিভাগীয় পর্যায়ে চিকিৎসাধীন আছেন । এসময় তিনি আরো বলেন, যদি কেউ ফেসবুকে করোনা নিয়ে গুজব ছড়ায়, উপজেলা প্রশাসন তার বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা নিবে ।

করোনা আতঙ্ককে পুঁজি করে কোনো ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য যাতে বৃদ্ধি করতে না পারে সে ব্যাপারে কঠোর মনিটরিং চলছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন এমপি শাওন । এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল রাসেলুর রহমান, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফকরুল আলম হাওলাদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby