বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
গভীর রাতে নোয়াখালীতে পুড়ল অর্ধশত দোকান

গভীর রাতে নোয়াখালীতে পুড়ল অর্ধশত দোকান

নোয়াখালীর চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে অন্তত অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় আট কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে গোলাবাড়িয়া কাঁচাবাজারে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত দুইটার দিকে হঠাৎ করে গোলাবাড়িয়া পূর্ব অংশ কাঁচা বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। এসময় বাজারে থাকা লোকজন এগিয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহুর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ায় শবজির আড়ৎ, হাঁস-মুরগি দোকান, মুদি দোকান, মালের আড়ৎ ও দুটি বাসা’সহ অন্তত অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই হয়ে যায়।

চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ শহিদুর রহমান স্বপন জানান, আগুনে অন্তত ৬০টি দোকান ও পাশের কয়েকটি বাসার মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৮ কোটি টাকার ক্ষতি হয়েছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে চৌমুহনী থেকে দুটি ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় সাড়ে চার ঘণ্টা চেষ্টা চালানোর পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby