মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৪ পূর্বাহ্ন

গলাচিপায় প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৩ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

গলাচিপায় প্রেমের ফাঁদে ফেলে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৩ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

গলাচিপায় অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ে করতে চেয়েছিল তারই চাচাত ভাই। কিন্তু ঐ ছাত্রীর মা-বাবা তাতে রাজি না হওয়ায় তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ধর্ষক মাসুম (১৯) ও তার বাবা বেল্লাল হাওলাদারসহ পাঁচজনের বিরুদ্ধে গলাচিপা থানায় ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, ভিকটিম তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ছেলের মা কৌশলে অবৈধ গর্ভপাত ঘটায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে গত ৯ মার্চ গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ভিকটিমকে মাসুমের বৌ করে নেওয়ার জন্য গত ২-৩ বছর ধরে প্রস্তাব দিয়ে আসছিল তার পরিবার। এতে ছাত্রীর মা-বাবা রাজি না হওয়ায় তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে গত ২২ ফেব্রুয়ারি ধর্ষণ করে মাসুম। এতে ঐ স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে ঘটনা জানাজানি হলে ৪ মার্চ দুপুরে দিকে মাসুমের মা ও ভাবি ভিকটিমের অবৈধ গর্ভপাত ঘটায়।

বিষয়টি নিশ্চিত করেছেন গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ইমাম শিকদার । এ বিষয় গলাচিপা থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন, এ ঘটনায় ১১ মার্চ গলাচিপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গলাচিপা হাসপাতালে ভিকটিমের চিকিৎসা চলছে। আসামি গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby