বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
গায়ের রক্ত না মুছতেই ফেলে যাওয়া হয় নবজাতকটি

গায়ের রক্ত না মুছতেই ফেলে যাওয়া হয় নবজাতকটি

সাতক্ষীরার তালা উপজেলার শাহদাহ ব্রিজের পাশ থেকে সদ্য জন্ম নেওয়া এক কন্যা শিশুকে উদ্ধার করেছেন এক অ্যাম্বুলেন্সের চালক। শনিবার ভোর ৩টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়ক থেকে নবজাতকটি উদ্ধার করা হয়। এ সময় নবজাতকটির গা রক্ত মাখা এবং লুঙ্গির কাপড়ে মোড়ানো ছিল।

উদ্ধার করা অ্যাম্বুলেন্স চালকের নাম সবুজ সরদার। তিনি তালা উপজেলার কুমিরা বাসস্ট্যান্ড এলাকার সোনাই সরদারের ছেলে এবং পাটকেলঘাটা লোকনাথ নার্সিং হোমের অ্যাম্বুলেন্স চালক।

গায়ের রক্ত না মুছতেই ফেলে যাওয়া হয় নবজাতকটি

সবুজ সরদার জানান, রোগী নিয়ে সদর হাসপাতাল থেকে ফেরার পথে শাকদাহ ব্রিজের কাছে একটি শিশুকে পড়ে থাকতে দেখি। প্রথমে শুধু পা দুটো দেখা যাচ্ছিল। পরে গাড়ি থেকে নেমে দেখি কন্যা শিশুটি জীবিত। গায়ে রক্তমাখা ও লুঙ্গির কাপড় দিয়ে মোড়ানো। পরে নবজাতকটি বাড়ি নিয়ে আসি এবং পুলিশকে জানাই।

লোকনাথ নার্সিং হোমের চিকিৎসক ডা মিহির কান্তি রায় জানান, শিশুটির বয়স একদিন, সে সুস্থ আছে। গত কয়েক মাস আগে সবুজের স্ত্রী একটি কন্যা সন্তান প্রসব করেছে। নবজাতকটি বর্তমানে সবুজের স্ত্রীর দুধ পান করছে।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ বলেন, শিশুটিকে দেখে এসেছি। তবে এখনও পরিচয় শনাক্ত করা যায়নি, চেষ্টা চলছে। সবুজ নবজাতকটি নিজের কাছে রাখতে আগ্রহী।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby