বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের উন্নয়ন কাজ পরিদর্শনে ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, মেজবাহ উদ্দিন মাস্ক পরা বাধ্যতামূলক ‘মসজিদে যেতে পারবে না শিশু-বৃদ্ধ-অসুস্থরা’ নামাজ আদায়ে ৯টি নির্দেশনা বরিশালে ৬৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক বরগুনার স্থগিত হওয়া উপ-নির্বাচনের ভোটগ্রহণ আমার যত আগুন পুরুষ সঙ্গী, শ্রীলেখা মিত্র এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ভিডিও  ব‌রিশালে রোবট পদ্মার উদ্বোধন পণ্য হিসেবে পদ্মা সেতু দিয়ে পিকআপে পার করা যাবে মোটরসাইকেল স্পিড গান-সিসিটিভি বসিয়ে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সিদ্ধান্ত’
চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

চট্টগ্রামের হালিশহর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে হামকা গ্রুপের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ জুন ) দিনগত রাত ১০টার দিকে উত্তর হালিশহর আর্টিলারি ফায়ারিং সেন্টার সংলগ্ন টোল রোড ব্রিজের নিচ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- হামকা গ্রুপের লিডার হোসেন আবুল হাশেম, নিজামুদ্দিন ওরফে হামকা নিজাম, জাকির হোসেন ও আনোয়ার হোসেন। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, একটি টিপ ছুরি, দুটি কাঠের বাটযুক্ত ধারালো ছুরি, নগদ তিন হাজার টাকা, দুটি পাঁচশত রিয়াল মূল্যমানের সৌদি মুদ্রা এবং একটি সিএনজি জব্দ করা হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বন্দরের টোল রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তাদের আটক করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। মূলত সিএনজি, অটোরিকশা চালানোর আড়ালে তারা ডাকাতির করে থাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছেন।

ওসি জহির উদ্দিন আরও বলেন, ঘটনাস্থলে তারা ১০-১৫ জনের একটি গ্রুপ ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে দলের ৮-১০ জন পালিয়ে যায়। তবে দলের প্রধানসহ চারজনকে গ্রেফতার করা হয়। তাদের নামে বিভিন্ন থানায় প্রায় ৪৫টি মামলা আছে। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা হয়েছে।

 

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 160,786 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby