বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৫ অপরাহ্ন

ছাত্রীসহ স্কুল শিক্ষক উধাও, অতঃপর উদ্ধার

ছাত্রীসহ স্কুল শিক্ষক উধাও, অতঃপর উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জে হিন্দুু ধর্মাবলম্বী স্কুল ছাত্রী ও মুসলমান শিক্ষক পালানোর ঘটনায় ছাত্রীকে উদ্ধার ও শিক্ষকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১১ মার্চ) বিকালে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জের প্রচেষ্টায় এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় কুমিল্লা শহর থেকে ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্ত শিক্ষক ও শিক্ষকের ভগ্নিপতিকে (বোনের স্বামী) গ্রেপ্তার করেছে পুলিশ।

উদ্ধারকৃত ছাত্রী হাজীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিল। গ্রেপ্তারকৃত মো. শরিফ হোসেন উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে এবং ওই বিদ্যালয়ের ভোকেশনাল শাখার শিক্ষক এবং মনির হোসেন শিক্ষকের ভগ্নিপতি।

গত ২২ ফেব্রুয়ারি ছাত্রীকে নিয়ে পালিয়ে যায় শিক্ষক শরিফ হোসেন। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অপরহরণ মামলা করেন।

থানা সূত্রে জানা গেছে, উল্লেখিত ঘটনায় মামলা দায়ের করার পর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনির দিক-নির্দেশনায় এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় শিক্ষকের ভগ্নিপতি মনির হোসেনকে আটক করে পুলিশ।

এরপর তার মনির হোসেনের দেয়া তথ্য মতে এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় কুমিল্লা থেকে ছাত্রীকে উদ্ধার এবং শিক্ষক শরিফ হোসেনকে গ্রেপ্তার করে থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন-২ সহ সঙ্গীয় ফোর্স। বৃহস্পতিবার ছাত্রীসহ গ্রেপ্তারকৃতদের ‘আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশ।

ছাত্রী উদ্ধার ও শিক্ষকসহ দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বাংলাদেশ জার্নালকে জানান, তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপহরণকৃত হিন্দু ধর্মাবলম্বী কিশোরী ছাত্রীকে উদ্ধার এবং এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby