শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন

ছয় বছর পর কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন আজ

ছয় বছর পর কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের সম্মেলন আজ

দীর্ঘ ছয় বছর পর বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। এর আগে ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি হয়েছিল এ জেলার সর্বশেষ সম্মেলন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ২টায় কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে সভাপতিত্ব করবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। সম্মেলন পরিচালনা করবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে দলটির প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। উদ্বোধন করার কথা রয়েছে দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি, জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খাঁন এমপি প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। দক্ষিণ জেলার অন্তর্ভুক্ত ১০টি উপজেলা এবং কুমিল্লা মহানগর থেকে অন্তত ৫০ হাজার নেতাকর্মীর জমায়েত হওয়ার আশা প্রকাশ করেছেন দলটির নেতারা। তবে উৎসাহ উদ্দীপনায় সম্মেলনের প্রস্তুতি নেওয়া হলেও পূর্বের নেতৃত্বেই আস্থা রাখতে যাচ্ছেন জেলার কাউন্সিলর এবং ডেলিগেটরেরা। বর্তমান সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এমপি পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন বলে জানিয়েছে জেলা আওয়ামী লীগের একাধিক সূত্র।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি  বলেন, সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে। অন্য সম্মেলনের মতো এটিও একটি সফল সম্মেলন হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby