বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন

ট্রাফিক পুলিশের গালে চড় মারা যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

ট্রাফিক পুলিশের গালে চড় মারা যুব মহিলা লীগ নেত্রী কারাগারে

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই কনস্টেবলকে চড় মারা সেই নারী কাউন্সিলরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার দুপুর ১২টার দিকে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়। মহানগর হাজতখানার ইনচার্জ এসআই আব্দুল আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার রুহুন নেছা রুনা (৪০) গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক। তিনি সিটি করপোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর।

জিএমপির প্রসিকিউশন শাখার সহকারী কমিশনার (এসি) এ কে এম আহসান হাবীব জানান, সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথি উপস্থাপন করা হয়। কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজতখানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সিডাব্লিউ (কাস্টরি ওয়ারেন্ট) মূলে তাকে কারাগারে পাঠানো হয়।

শনিবার দুপুরে চান্দনা চৌরাস্তায় জয়দেবপুর রোডে গাড়ি মোড় নেয়াকে কেন্দ্র করে ট্রাফিক পুলিশের সঙ্গে দ্বন্দ্ব হয় ওই নারীর। এরপর দুই কনস্টেবলকে চড় মারার অপরাধে তাকে আটকের পর গতকাল রাতেই পাঁচটি ধারায় রুনার বিরুদ্ধে বাসন থানায় মামলা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby