শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ের অসুস্থ রোগীর পাশে মানবতার কল্যাণ ফাউন্ডেশন

ঠাকুরগাঁওয়ের অসুস্থ রোগীর পাশে মানবতার কল্যাণ ফাউন্ডেশন

সুমনা সাথী, ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের এক মূমুর্ষ রোগীর সাহায্যার্থে এগিয়ে এসেছে “মানবতার কল্যাণ ফাউন্ডেশন” নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন।

আজ রবিবার (১৫ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার দক্ষিণ সালন্দর মুন্সিপাড়া নামক এলাকায় গাল ফুটো হয়ে যাওয়া মূমুর্ষ ইউনুস আলীর বাড়ীতে গিয়ে তার চিকিৎসার জন্য ২৫ হাজার টাকার চেক তুলে দেন মানবতার কল্যাণ ফাউন্ডেশ নামক সংগঠনের সদস্য পবিত্র দেব সমীর।

এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহবায়ক বিধান চন্দ্র দাস, সালন্দর ইউনিয়নের সংরক্ষিত আসনের কাউন্সিলর লতিফা বেগম, সাংবাদিক জয় মহন্ত অলক, এন্টনী ডেভিড সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সেখানে উপস্থিত ছিলেন।

ইতোমধ্যে চিকিৎসা করাতে গিয়ে সহায়-সম্পদ এমনিকি বাড়ি-ভিটেও বিক্রি করে বর্তমানে প্রায় নি:স্ব হয়ে সাড়ে তিন বছর বয়সী এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুণছেন ইউনুস আলী। গাল ফুটো হয়ে যাওয়ায় ইউনুসকে পাইপের সাহায্যে খাবার খেতে হয়।

মানবতার কল্যাণ ফাউন্ডেশনের ঠাকুরগাঁও জেলা শাখার সদস্য পবিত্র দেব বলেন, দীর্ঘদিন ধরে অর্থাভাবে চিকিৎসাহীন রয়েছে ইউনুস আলী। এমতাবস্থায় ব্যক্তি উদ্যোগে তার উন্নত চিকিৎসার জন্য ২৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হলো। পরবর্তীতে তিনি ঢাকায় হাসপাতালে ভর্তি হলে আমাদের মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর চেয়ারম্যান জি এম সৈকত ও উপদেষ্টা ডিআইজি হাবিবুর রহমান তার চিকিৎসার ব্যয়ভার বহন করার আশ্বাস দিয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby