মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
নতুন ড্রেস না দেয়ায় মেয়েকে আছড়ে মারলো মা

নতুন ড্রেস না দেয়ায় মেয়েকে আছড়ে মারলো মা

New Delhi: One of the child boirth photographs. Child birth photography, a hit among sections of people in the West, is yet to catch up in India. PTI Photo (STORY DES04) (PTI7_24_2017_000101B)

আসছে হোলি উৎসব। উৎসবে নিজে নিজে সাজবেন, ছেলে-মেয়েদেরও সাজাবেন। তাই স্বামীর কাছে নিজের ও দুই ছেলে-মেয়ের জন্য নতুন পোশাকের আবদার করেছিলেন এক নারী। কিন্তু পর্যাপ্ত অর্থ না থাকায় তার বায়না রাখতে পারেননি তার স্বামী। এজন্য স্বামীর সঙ্গে রাগ করে ৬ মাসের মেয়েকে আছড়ে মারলেন মা। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের আলিগড় জেলার। এই নৃসংশ ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়।

পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, চার বছর আগে পিঙ্কি শর্মার বিয়ে হয় রাহুলের সঙ্গে। তাদের দুই সন্তান। তিন বছরের ছেলে আর ছয় মাসের মেয়ে। রাহুল পেশায় কারখানার কর্মী। হঠাৎ করে কারখানা বন্ধ হয়ে গেলে স্ত্রী ও সন্তানদের নিয়ে বিপদে পড়েন রাহুল। সেই অবস্থার মধ্যেও দোল উৎসবে নতুন পোশাকের জন্য জেদাজেদি করতে থাকে পিঙ্কি। স্বামী তার আবদার রাখতে পারবে না জানার পরই রাগের মাথায় এমন অমানবিক কাণ্ড ঘটান পিঙ্কি।

পরে রাহুলের লিখিত অভিযোগের ভিত্তিতে পিঙ্কিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধরা পড়ার পর পুলিশের জিজ্ঞাসাবাদে পিঙ্কি জানায়, মেয়েকে খুনের কোনও অভিপ্রায় ছিল না তার। রাগের মাথায় হিতাহিত জ্ঞান হারিয়ে এমন কাজ করেছেন তিনি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

তবে প্রতিবেশীদের দাবি, দীর্ঘদিন ধরেই আর্থিক অনটনে ভুগছিল শর্মা পরিবার। নিত্য অশান্তি, ঝগড়া লেগেই থাকত। তারই জেরে মায়ের হাতে প্রাণ হারালো ৬ মাসের ওই শিশুটি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby