শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন

নিজগৃহে বিষ মেশানো খাবার খেয়ে প্রাথমিক শিক্ষকের করুণ মৃত্যু

নিজগৃহে বিষ মেশানো খাবার খেয়ে প্রাথমিক শিক্ষকের করুণ মৃত্যু

নিজগৃহে অজ্ঞান পার্টির বিষ মেশানো খাবার খেয়ে বিষক্রিয়ায় সাতক্ষীরায় এক প্রাথমিক শিক্ষকের করুণ মৃত্যু হয়েছে। সোমবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার বাবুলিয়ার শ্রীপুরে এ ঘটনাটি ঘটে।

নিহত আশুতোষ সাধু সাতক্ষীরা সদরের প্রাইমারি স্কুলের এই শিক্ষক।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত রোববার (১৫ ফেব্রুয়ারি) রাতে অজ্ঞানপার্টির সদস্যরা এই শিক্ষকের বাড়িতে এসে সবার অজান্তে খাদ্যের পাত্রে বিষাক্ত দ্রব্য মিশিয়ে দেয়। ওই খাদ্য খেয়ে রাত ৯টার দিকে এই শিক্ষক, তার স্ত্রী ও তার মেয়ে ঘুমিয়ে পড়েন। এরপর রাত ১১টার দিকে ৪/৫ জন ঘরে ঢুকে তাদের জিনিসপত্র লুটপাট করার সময় শিক্ষকের স্ত্রী জ্ঞান ফিরে পান। এক পর্যায়ে তিনি বাধাও দেন। এসময় তার সঙ্গে তাদের ধস্তাধস্তিও হয়। শিক্ষকের স্ত্রী দেখতে পান ঘুমিয়ে থাকা অবস্থায় তার স্বামীর মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। এরপর শিক্ষকের স্ত্রী এবং মেয়েও অসুস্থ হয়ে পড়েন। রাতেই তাদের সবাইকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আশুতোষ সাধুর অবস্থার অবনতি হলে পরদিন সোমবার তাকে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাত ২টার দিকে তিনি সেখানে মারা যান।

তবে তার স্ত্রী ও মেয়ে বর্তমানে সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

এ বিষয়ে আগরদাড়ী ইউপি চেয়ারম্যান মজনু মালি জানান, অজ্ঞান পার্টির মেশানো খাদ্যে বিষক্রিয়ায়ই শিক্ষক আশুতোষের মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি শুনেছি। তবে আশুতোষ সাধুর পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,638 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby