বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৭ অপরাহ্ন

পটুয়াখালীতে নিয়োগের দাবীতে মানববন্ধন

পটুয়াখালীতে নিয়োগের দাবীতে মানববন্ধন

প্যানেল গঠনের মাধ্যমে সহকারী শিক্ষক পদে নিয়োগ দেয়ার দাবীতে সোমবার সকালে প্রধানমন্ত্রীর বরাবরে জেলা প্রশাসকের মাধ্যমে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মামুনুর রশিদ এর কাছে স্মারক লিপি পেশ করেছেন প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ন যুবক-যুবতীরা।

চাকুরী প্রার্থীরা জানান, ২০১৪-১৮ পর্যন্ত প্রাইমেরী নিয়োগে কোন সার্কুলার হয়নি। এর মধ্যে অনেকের সরকারি চাকুরীর বয়সসীমা শেষ হওয়ায় এটাই ছিল তাদের শেষ সুযোগ। প্রাথমিক বিদ্যালয়ের আসন শূন্যের ভিত্তিতে নিয়োগ বঞ্চিত ৩৭১৪৮ জনকে সুপারিশ করতে জোর দাবি জানান তারা। মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক শিক্ষক নিয়োগে প্যানেল চাই কমিটির ব্যানারে। উক্ত কমিটির সভাপতি আব্দুল বাতেন এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আব্দুল কাদের এর সঞ্চালনায় মানবন্ধনে পটুয়াখালীর চাকুরী বঞ্চিত যুবক যুবতীদের লক্ষ করা গেছে। নিয়োগের দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দিয়েছেন সোহাগ খলিফা, মোঃ তারিকুল ইসলাম তারেক, মোঃ হাসান এবং শ্যামল চন্দ্র।

সোহাগ খলিফা বলেন, পটুয়াখালীর মেধাবীরা উক্ত নিয়োগ পরিক্ষায় সুযোগ পেয়ে ভাইবায় উর্ত্তীন হয়েছে। পটুয়াখালীর অধিকাংশ উত্তীর্ন প্রার্থীদের চাকুরির বয়সসীমা শেষ হওয়ায় এই বছর তারা নিয়োগ প্রত্যাশী ছিল। কিন্তু রিট জটিলতার কারনে পটুয়াখালীর এসকল চাকুরিপ্রার্থীরা নিয়োগবঞ্চিত হয়েছে। তাই মুজিববর্ষকে সামনে রেখে ভাষার মাসে মানববন্ধনের মাধ্যমে নিযোগ প্রাপ্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby