শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:২৭ অপরাহ্ন

পাগলের বেশে সজল, খাবার খাইয়ে দিচ্ছেন প্রভা

পাগলের বেশে সজল, খাবার খাইয়ে দিচ্ছেন প্রভা

এলোমেলো লম্বা চুল, পরনে ময়লা শীতের পোশাক, দলাপাকানো ছেঁড়া পায়জামা। দাঁড়িয়ে আছেন ময়লা রাস্তায় এবং প্রভা তাকে খাইয়ে দিচ্ছেন। প্রথমে দেখায় চেনার উপায় নেই যে তিনি কে! তবে একটু ভালো করে লক্ষ্য করলে বোঝা যাচ্ছে তিনি আর কেউ নন, অভিনেতা সজল।

শীত নিবারণের জন্য সবাই শীতের পোশাকই তো গায়ে জড়ান, তবে সজল কেন গরমের দিনে ময়লা ব্লেজার দিয়ে শরীর ঢেকেছেন। তাকে দেখে মনে হতেই পারে ঠিক রাস্তার পাগলের মতো। তাহলে কি সজল কি পাগল হয়ে গেছেন? জানতে চাওয়া হলে হাসতে হাসতে সজল বলেন, ‘অনুশোচনা’ নামের একটি নাটকে পাগল চরিত্রে অভিনয় করছি। সেজন্য এমন লুক এবং গেট আপ নিতে হয়েছে। রাজধানীর উত্তরায় এলাকায় শুটিং করেছি। গত দুইদিন আগেই শেষ হয়েছে শুটিং।

তিনি বলেন, এর আগে মানসিক রোগীর চরিত্রে অভিনয় করলেও এমন পুরোপুরি মহল্লা কিংবা নিরেট পাগলের চরিত্রে অভিনয় করিনি। এই চরিত্রে কাজ করতে পেরে একটু আলাদা ফিলিংস কাজ করছে। সবাই আমাকে রোমান্টিক নায়ক বলে থাকে। দর্শকদের ধারণা পালটে দিয়েই ইদানীং নতুন নতুন চরিত্রে কাজ করছি।

প্রভা বলেন, পারিবারিক একটি গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে। তবে ইমোশন রয়েছে নাটকজুড়ে। আমার চরিত্রটিও বেশ আকর্ষণীয়। এছাড়া সজল ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। নাটকটি দর্শকের কাছে ভালো লাগবে বলে মনে করছি।

ইসরাফিল আলমের গল্পে ও মিজানুর রহমান বেলালের রচনায় ‘অনুশোচনা’ নামের এই নাটকটি নির্মাণ করছেন আদিত্য জনি। এতে সজলের বিপরীতে অভিনয় করছেন প্রভা। শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানা যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby