মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
পুরুষ সঙ্গী ছাড়াই নারীদের ৫৫ বার অর্গাজম!

পুরুষ সঙ্গী ছাড়াই নারীদের ৫৫ বার অর্গাজম!

আশ্চর্যজনকভাবে অনেক নারী মাসে ৫৫ বার অর্গাজম করেন। এদের মধ্যে কেউ কেউ কোনো ধরনের পুরুষ সঙ্গ ছাড়াই এই অর্গাজমের স্বাদ নিয়ে থাকেন!

আর্কাইভস অব সেক্সুয়াল বিহেভিয়ারে প্রকাশিত একটি গবেষণার প্রতিবেদনে এই তথ্য উঠে এসেছে।

ওই গবেষণায় ৩,০০০ নারীদের দুই ভাগে বিভক্ত করা হয়েছিল। এদের মধ্যে একদলের সঙ্গী ছিলেন পুরুষ, আরেক দলের সঙ্গী নারী। গবেষণার আগে চার সপ্তাহ সময়কালের ভেতর যৌন কার্যকলাপ এবং যৌন কার্যকলাপের ধরনগুলো সম্পর্কে প্রশ্ন করা হয় ওই নারীদের।

গবেষণায় দেখা গেছে, যে সব নারী সমকামী, প্রতি মাসে তারা প্রায় দশ বার যৌন মিলনে লিপ্ত থাকেন এবং হেটেরোসেক্সুয়াল দম্পতিরা মাসে প্রায় ১৫ বার যৌন মিলন করে থাকেন। এইসব নারীরা পুরুষের তুলনায় অন্য নারীদের সঙ্গে যৌন মিলনে বেশি উত্তেজিত ছিলেন।

সাধারণ দম্পতিদের মধ্যে শারীরিক সম্পর্ক সাধারণত তীব্র যৌনতার উপর মনোযোগ দেয়, যা প্রধানত নারীদের অর্গাজম করার জন্য সাহায্য করে না। দুর্ভাগ্যবশত পুরুষদের অর্গাজম যৌন সেশনের সমাপ্তি বলে মনে করা হয়, তবে নারীদের ক্ষেত্রে বিষয়টা একই রকম না।

গবেষকরা জানান, দুইজন নারী-পুরুষের থেকে দুইজন নারীর মধ্যে যৌন ক্লোডিয়ার উদ্দীপনা, ওরাল সেক্স এবং অন্যান্য পদক্ষেপ আরো বেশি ক্রিয়াশীল থাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby