বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে এসেছেন

প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে এসেছেন

জাতীর পিতা বঙ্গকন্ধু শেখে মুজিবুর রহমান নেতৃত্ব দিয়ে দেশকে গোলামী থেকে মুক্ত করেছিলেন আর তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে এসেছেন বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

শনিবার যুক্তরাজ্য প্রবাসীদের সহযোগিতায় পৌর সদরের নতুন বাগবাড়ি এলাকায় নির্মিত প্রবাসী উচ্চবিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোলমডেল। দেশে আজ কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে, ইচ্ছে করলেই যে কেউ রোজগার করতে পারে। আমাদের কাজের জন্য লন্ডনে যাওয়ার দরকার নেই।

দিরাই-শাল্লাকে সাম্প্রদায়িক সম্প্রীতির এলাকা উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সব মানুষই সমান মর্যাদার, দেশের নাগরিক হিসেবে সবার অধিকার সমান। অনেক কষ্ট নিয়ে এই দেশ বড় হয়েছে, মর্যাদা লাভ করেছে। অনেক রক্ত আর লাখো মানুষের লাশের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি।

তিনি জানান, জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্ত এলাকার মানুষের জন্য অনেক কাজ করে গেছেন। তাঁর স্ত্রী জয়া সেনগুপ্তাও কাজ করে যাচ্ছেন। আমি এসেছি সেবার জন্য। আমরা সকলে ঐক্যবদ্ধ এবং ঐক্যকদ্ধ থেকে শেখ হাসিনার নেতৃত্বে এলাকার উন্নয়নকে ত্বরান্বিত করতে চাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby