বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের উন্নয়ন কাজ পরিদর্শনে ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, মেজবাহ উদ্দিন মাস্ক পরা বাধ্যতামূলক ‘মসজিদে যেতে পারবে না শিশু-বৃদ্ধ-অসুস্থরা’ নামাজ আদায়ে ৯টি নির্দেশনা বরিশালে ৬৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক বরগুনার স্থগিত হওয়া উপ-নির্বাচনের ভোটগ্রহণ আমার যত আগুন পুরুষ সঙ্গী, শ্রীলেখা মিত্র এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ভিডিও  ব‌রিশালে রোবট পদ্মার উদ্বোধন পণ্য হিসেবে পদ্মা সেতু দিয়ে পিকআপে পার করা যাবে মোটরসাইকেল স্পিড গান-সিসিটিভি বসিয়ে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সিদ্ধান্ত’
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয়  গোল্ডকাপে বিভাগ চ্যাম্পিয়ন বরিশাল

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয়  গোল্ডকাপে বিভাগ চ্যাম্পিয়ন বরিশাল

নিজস্ব প্রতিবেদক  :: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয়  গোল্ডকাপে বিভাগ চ্যাম্পিয়ন বরিশাল

 

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক এবং বালিকা অনূর্ধ্ব- ১৭ এর বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল জেলা দল।

এর মধ্যে পটুয়াখালী জেলা দলকে ৪-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বরিশালের বালিকারা। এছাড়া ট্রাইব্রেকারে ৪-২ গোলে বরগুনাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল জেলার বালকরা।

এর আগে মঙ্গলবার দুপুরে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বরিশাল বনাম পটুয়াখালী জেলা বালিকা দলের মধ্যে বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার শুরুতে প্রথম অর্ধে ২টি গোল করে এগিয়ে যায় বরিশালের মেয়েরা। এতে চাপে পড়ে পটুয়াখালীর মেয়েরা। খেলার দ্বিতীয় অর্ধে আরও দুটি গোল করে নিজেদের বিজয় নিশ্চিত করেন বরিশালের মেয়েরা।

চুড়ান্ত ফলাফলে বরিশাল জেলার মেয়েরা ৪-০ গোলে বিজয় হয়েছেন। বিজয়ী দলের পক্ষে মরিয়ম আক্তার মিম ২টি, মারুফা ১টি এবং আখি ১টি করে গোল করেছে। এছাড়া শ্রেষ্ঠ খেলোয়াড় বিজয়ী হয়েছেন বরিশাল দলের মারুফা।

অপরদিকে, বিকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়ামে বিভাগীয় পর্যায়ের বালক দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

 

ফাইনালে বরিশাল বনাম বরগুনা প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ৮০ মিনিটের খেলা গোলশূণ্য অবস্তায় গড়ায় ট্রাইব্রেকারে। পরবর্তীতে ৪-২ গোলে বিজয় নিশ্চিত করেন বরিশালের বালকরা। খেলা শেষে বরিশালের বালক ও বালিকা চ্যাম্পিয়ন এবং বরগুনা ও পটুয়াখালী রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। এছাড়া জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 160,786 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby