শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৩ অপরাহ্ন

বরিশালসহ সারাদেশে মানসম্মত ই-কমার্স সার্ভিস দিচ্ছে Zenvo.com.bd 

বরিশালসহ সারাদেশে মানসম্মত ই-কমার্স সার্ভিস দিচ্ছে Zenvo.com.bd 

বরিশালসহ সারাদেশে মানসম্মত ই-কমার্স সার্ভিস দিচ্ছে Zenvo.com.bd।

মানুষের জীবন আধুনিকায়ন ও ডিজিটাল করতে এবং সময় বাঁচাতে ই-কমার্স সেক্টর অনেক গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। মানুষ এখন ঘরে বসে যাবতীয় সকল প্রকার কেনাকাটা অর্থাৎ পোশাক থেকে শুরু করে একদম কাঁচা বাজার পর্যন্ত এখন অনলাইনে পাচ্ছে।

Zenvo.com.bd অনলাইন শপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ সজীব হাওলাদার বলেন ২০২০ থেকে আমাদের পথ চলা শুরু  Zenvo.com.bd  মানুষকে সেবা দিতে জেনভো অনলাইন শপ থেকে যতটুকু সম্ভব ভালো সার্ভিস দেওয়ার চেষ্টা করছি এবং ই-কমার্স সেক্টরে ভাল সার্ভিস দিতে সবথেকে যে চ্যালেঞ্জিং বিষয় তাহলে ডেলিভারি এবং এই ডেলিভারি করার জন্য বাংলাদেশে এখনো মানসম্মত এবং দ্রুত কোন ট্রান্সপোর্ট ব্যবস্থা নেই এবং মোঃ সজীব হাওলাদার মনে করেন যে বাংলাদেশের যদি ট্রান্সপোর্ট ব্যবস্থা আরও উন্নত হয় তাহলে বাংলাদেশের মানুষকে আরো খুব সুন্দর ভাবে ভালো সার্ভিস দেওয়া যাবে বলে আশা করেন।

মোঃ সজীব হাওলাদার আরো বলেন জেনভো অনলাইন শপ এই মুহূর্তে সারা বাংলাদেশের ৬৪ জেলা ৪৯২ টি উপজেলা এবং ৪৫৭১টি ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে খুব স্বল্প সময়ে হোম ডেলিভারি দিয়ে থাকে। এবং ক্যাশ অন ডেলিভারির সুবিধা রয়েছে যেমন কাস্টমার চাইলে প্রোডাক্ট এর মূল্য প্রোডাক্ট হাতে পাওয়ার পরে দিতে পারে এবং এই সুবিধাটা বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে যেকোন মানুষ নিতে পারছে।

Zenvo.com.bd অফিস ১, চাখার প্যালেস কাশিপুর বরিশাল।

Zenvo.com.bd অফিস ২, শহীদ ফারুক রোড রবি কাস্টমার কেয়ারের পাশে পচ্চিম যাত্রাবাড়ী ঢাকা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby