বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
বরিশালে নিজের করা গুলিতেই পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’

বরিশালে নিজের করা গুলিতেই পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’

নিজের রাইফেলের গুলিতে ‘আত্মহত্যা’ করেছেন বরিশালে পুলিশের এক কনস্টেবল। শুক্রবার সকালে জেলা পুলিশ লাইন্সের নবনির্মিত ছয়তলা ব্যারাক ভবনের ছাদ থেকে তারা তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত হৃদয় চন্দ্র সাহা (২১) ভোলার বোরহানউদ্দিন উপজেলার সুকণ্ঠ সাহার ছেলে। দুই বছর তিন মাস আগে তিনি চাকরিতে যোগ দেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ ধারণা, পুলিশ ধারণা করছে, প্রেম সংক্রান্ত কোনো কারণে এই পুলিশ সদস্য আত্মহত্যা করেছেন। তার মানিব্যাগে পাওয়া এক মেয়ের ছবি দেখে এ অনুমান করছে তারা।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক জানান, বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত হৃদয় সাহার ডিউটি ছিল ব্যারাক ভবনে। সকালের কোনো একসময় তিনি নিজের রাইফেলের গুলিতে আত্মহত্যা করেন।

সহকর্মীরা খুঁজতে গিয়ে ছাদে তার লাশ দেখতে পান জানিয়ে পুলিশ কর্মকর্তা নাইমুল বলেন, হৃদয় তার বাবা ও ভাইকে দুটি চিঠি লিখে গেছেন। সেখানে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে তিনি উল্লেখ করেছেন। চিঠি দুটি তার পকেট থেকে উদ্ধার হয়েছে। এছাড়া একটি মেয়ের ছবি পাওয়া গেছে তার মানিব্যাগে। ধারণা করা হচ্ছে তার আত্মহত্যার পেছনে প্রেম সংক্রান্ত কোনো বিষয় থাকতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby