মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

শিরোনাম
বরিশালে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ বরিশালে ওয়ার্ডের বরাদ্দকৃত সারের ডিলার বিক্রির অভিযোগ, কৃষকের ভোগান্তি ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি: ডিএমপি আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট ও চায়না দুয়ারী জাল জব্দ আর্জেন্টিনা ব্রাজিল নিয়ে চাঁদপুরে তর্ক গড়ালো খুন পর্যন্ত। বরিশালে লঞ্চ চলাচল শুরু হওয়ায় সাধারন যাত্রীদের মাঝে ফিরেছে স্বস্তি পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বরিশালে আ’লীগের কর্মসূচি ঘোষণা বরিশালে জমি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার সারাদেশে হাসপাতালে আরও ৩৬৬ ডেঙ্গুরোগী
বরিশালে বিএনপির সমাবেশ উপলক্ষে বিভাগের ৫ শতাধিক নেতাকর্মী আহত

বরিশালে বিএনপির সমাবেশ উপলক্ষে বিভাগের ৫ শতাধিক নেতাকর্মী আহত

বরিশালে বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে বিভাগের বিভিন্ন জেলায় পাঁচ শতাধিক নেতাকর্মীকে আহত করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির নেতারা।

রোববার (৬ নভেম্বর) বরিশাল নগরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির নেতারা এ অভিযোগ করেন।

ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঞ্চালনায় সংবাদ সম্মেল বিএনপির নেতারা জানান, সমাবেশকে কেন্দ্র করে বিভাগের বিভিন্ন জায়গায় প্রায় ৫ শতাধিক নেতাকর্মীকে বিভিন্নভাবে আহত করা হয়েছে। এর মধ্যে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এখনও বেশ কয়েকজন ভর্তি রয়েছেন। একই সাথে বেসরকারি ক্লিনিকগুলোতে বেশ কয়েকজন নেতাকর্মী ভর্তি আছেন।

বরিশালের গৌরনদীতে বিএনপি নেতা ইশরাক হোসেনসহ বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের গাড়িবহরে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এছাড়াও বিভিন্ন জায়গায় মামলা ও গ্রেফতারের ঘটনা ঘটেছে বলে জানান বিএনপির নেতারা।

তারা আরও জানান, সবার অংশগ্রহণে বিভাগীয় সমাবেশ সফল হয়েছে। সমাবেশকে কেন্দ্র করে যেসব নেতাকর্মীদের হামলা করা হয়েছে, সবকিছুর তথ্য নিয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনপির সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন বলেন, ইশরাক হোসেনের গাড়িবহরে আওয়ামী লীগের ক্যাডাররা হামলা চালিয়েছিল। হামলা করেই তারা ক্ষান্ত হয়নি। গৌরনদী বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলাও দিয়েছে। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। গ্রেফতার আতঙ্কে গৌরনদীর নেতাকর্মীরা সমাবেশ শেষ হলেও বাড়ি ফিরতে পারছেন না।

সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী সোহেল, সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুর কবির জাহিদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,614 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby