মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৩২ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
বরিশালে রোগীদের মাঝে ৯০ লক্ষ টাকা চেক হস্তান্তর করলেন জেলা প্রশাসক এসএম অজিয়র

বরিশালে রোগীদের মাঝে ৯০ লক্ষ টাকা চেক হস্তান্তর করলেন জেলা প্রশাসক এসএম অজিয়র

বরিশাল সদর উপজেলা এবং বরিশাল জেলার ১০ উপজেলায় ক্যান্সার,কিডনি, লিভার সিরোসিস, স্টোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া সহ ৬টি জটিল রোগে আক্রান্ত ১শত ৮০ জন রোগীদের মাঝে প্রত্যোককে ৫০ হাজার টাকা করে সর্বমোট ৯০ লক্ষ টাকা সাহায্য অনুদান প্রদাণ করা হয়েছে।

আজ বুধবার (১৮ই) মার্চ বেলা সাড়ে ১২ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠানের সভাপতি বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান অসুস্থ রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদানপ্রাপ্ত রোগীরা বরিশাল সদর উপজেলার ক্যান্সারে আক্রান্ত ৭জন,কিডনি রোগে আক্রান্ত ৪জন,লিভার সিরোসিস ১জন,স্টোক জনিত প্যারালাইজড ৬জন,জন্মগত হৃদরোগ ৯জন ও থ্যালাসেমিয়া ৩জন।

জেলার বাখেরগঞ্জ উপজেলায় ক্যান্সার আক্রান্ত ১৬ জন,কিডনি ২জন,লিভার সিরোসিস ২জন,স্টোক ২জন,থ্যালাসেমিয়া ১জন।

বাবুগঞ্জ,ক্যান্সার ৮জন,কিডনি ৪জন,লিভার সিরোসিস রোগী ১জন।

বানারীপাড়া,ক্যান্সার ৪জন,কিডনি ১জন। হিজলা ক্যান্সার ৪জন ও কিডনি ১জন, মুলাদী, ক্যান্সার ৩জন, কিডনি ও কিডনি ২জন। গৌরনদী,ক্যান্সার ৬জন,কিডনি ১জন, লিভার ২জন,থ্যালাসেমিয়া ২জন। আগৈলঝাড়া,ক্যান্সার ৬জন,কিডনি ১জন,স্টোক প্যারালাইজড ১জন। মেহেন্দিগঞ্জ, ক্যান্সার ২জন,কিডনি ২জন,লিভার ২জন। উজিরপুর উপজেলায় ক্যান্সার ৭জন,কিডনি ৩জন লিভার ১জন,স্টোক ৩জন ও জন্মগত হৃদরোগী ২জন সহ সর্ব মোট ১শত ৮০ জনের মাঝে অনুদানের চেক প্রদান করা হয়েছে।

এসময় জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেন, আমাদের হাজার বছরের শ্যেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী বছর ক্ষ্যাপি কার্যক্রমের অংশ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শত ব্যস্থতার মাঝেও তিনি এদেশের মানুষের মুখে হাসি ফুটাবার জন্য নিরলস ভাবে জনকল্যাণমূলক কাজ করার পাশাপাশি সহযোগীতা করে যাচ্ছেণ।

তিনি বলেন, জাতির পিতা দীর্ঘ সংগ্রামের মাধ্যমে এদেশ স্বাধীন করে দিয়ে গেছেন বলেই আজ আমরা অর্থনৈতিকভাবে স্বাভলম্বি হতে পেরেছি।

একই সময়ে জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান অনুদানপ্রাপ্ত রোগী ও তাদের স্বজনদেরকে বলেন বাংলাদেশ সহ সারা বিশ্বে এখন করোনা নামের একটি ভাইরাজ রোগে আক্রান্ত করছে।

এক্ষেত্রে আপনাদের আপনজন সহ পাশ্ববর্তী কেহ বিদেশ থেকে আসলে তাকে বাধ্যতামূলক নিজ গৃহে একা থাকার ব্যবস্থা করে দিবেন।

এত করে নিজেরা ভাল থাকবেন সেই সাথে এলাকার মানুষকে সুস্থ থাকার জন্য সকলেই সহযোগীতার জন্য প্রশাসনের পাশে এসে দাড়াবার জন্য আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,বরিশাল সমাজসেবা উপ-পরিচালক আল-মামুন তালুকদার, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, মুক্তিযুদ্ধা এমজি কবীর ভুলু,সমাজসেবা সহকারী পরিচালকমোঃ শহিদুল ইসলাম,জাকির আহমেদ সহ সমাজসেবার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

উল্লেখ্য প্রধানমন্ত্রী ২০১১ সাল থেকে ২০২০ সালের মার্চ পর্যন্ত ১ হাজার ৩৩ জন জটিল রোগ সহ বিভিন্ন রোগে আক্রান্ত ব্যাক্তিকে চিকিৎসা বাবদ এ পর্যন্ত ৬ কোটি ১৬ লক্ষ ৫০ হাজার টাকা সমাজসেবার মাধ্যমে অনুদান সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দেশের সাধারন মানুষের সেবার জন্য পাশে এস দাড়িয়েছে।

এছাড়া প্রধানমন্ত্রী বয়স্কভাতা,মুক্তিযুদ্ধাভাতা,বিধবাভাতা সহ বিভিন্ন ধরনের আর্থিক সহযোগীতা করে যাচ্ছেন তাই আপনারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে তার জন্য দোয়া করার আহবান জানান জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby