বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৫০ অপরাহ্ন

বরিশালে স্ত্রীকে জোরপূর্বক গর্ভপাত, স্বামী আটক

বরিশালে স্ত্রীকে জোরপূর্বক গর্ভপাত, স্বামী আটক

বরিশালের উজিরপুরের হস্তিশুন্ড গ্রামে স্ত্রী শারমিন বেগমের গর্ভে ছয় মাসের সন্তানকে জোরপূর্বক গর্ভপাত ঘটিয়ে হত্যার অভিযোগে স্বামী আতিকুল ইসলাম নিরবকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে আটককৃত নিরব উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের আজাহার আলি সিকদারের ছেলে। শারমিন বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী গ্রামের হেমায়েত ফকিরের মেয়ে।

শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শারমিন বেগম বলেন, এক বছর পূর্বে প্রেমের সর্ম্পকে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে বিভিন্ন সময় শারীরিক নির্যাতন করে আসছে তার স্বামী ও শ্বশুড়বাড়ির সদস্যরা। এর মধ্যে গর্ভে সন্তান আসলে তা নস্ট করার জন্য স্বামী ও তার বোন এবং ভাগ্নি নির্যাতনের মাত্রা বাড়িয়ে দেয়।

১০ মার্চ গর্ভের সন্তান নষ্টের জন্য নিরব ও তার বোন পারভীন বেগম, মরিয়ম বেগম, ভাগ্নি ইশাত চাপ সৃষ্টি করে। তাদের কথায় রাজী না হওয়ায় আমাকে বেধে নির্যাতন চালায়।

বুধবার রাতে জোরপূর্বক গর্ভপাতের ঔষধ খাওয়ায়। পেটের ব্যথার যন্ত্রণায় কাতর হয়ে পড়লে বৃহষ্পতিবার সকালে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত সন্তান ভূমিষ্ঠ হয়।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে আহতকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা উদঘাটন করার স্বার্থে নিরবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby