মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম
সিএ রাজিবের অপসারনের দাবীতে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ উজিরপুর মডেল থানার এসআই মেহেদী বরিশাল জেলার শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত বরিশালে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মুক্তিযোদ্ধার কাছে চাঁদা দাবির অভিযোগে ১ জনকে জেলহাজতে প্রেরন বরিশালের সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত জেলা প্রশাসক ভাণ্ডারিয়ায় বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা ঝালকাঠির নবাগত জেলা প্রশাসককে প্রেসক্লাবের শুভেচ্ছা বানারীপাড়ার ছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষক গ্রেফতার ব‌রিশালে ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসিকে জ‌রিমানা বরিশালের বাবুগঞ্জে ডাকাত আতঙ্কে মসজিদে মসজিদে মাইকিং
বরিশালে ৩ কেজি গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশালে ৩ কেজি গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল নগরীতে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশের একটি টিম। শহরের বটতলা বাজার এলাকা থেকে সোহেল (২৭) ও মিরাজ মিলন (২৬) নামের এই দুই মাদক বিক্রেতাকে সোমবার বিকেলে প্রথমে ৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। পরে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. খাইরুল আলমকে নেতৃত্বাধীন টিমটি তাদের স্বীকারোক্তিতে শহরের অক্সপোর্ড মিশন রোডের একটি বাসায় অভিযান করে। এসময় সেখান থেকে তিন কেজি গাঁজা ও আরও ৫২ পিস ইয়াবা উদ্ধার করে।

ডিবি পুলিশ ও একাধিক সূত্র জানায়- এই দুই যুবক শহরের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কিন্তু বটতলা টু নবগ্রাম রোডে ম্যাজিক গাড়িতে যাত্রী পরিবহনের আড়ালে মাদক বিক্রি করে আসছিল। এছাড়া তারা বরিশালের বিভিন্ন এলাকায় মাদক খুচরা ও পাইকারী সরবরাহ করে। ঘটনাবলীতে উভয়ের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। সেই সব মামলায় তারা একাধিকবার জেলহাজতে গেলেও পরবর্তীতে জামিনে মুক্ত হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে।

অভিযান পরিচালনাকারী ডিবি পুলিশের এসআই খাইরুল আলমকে বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে অভিযান চালিয়ে তাদের দুজনকে একসাথে বটতলা এলাকার ম্যাজিক স্ট্যান্ড থেকে ৭০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন।

এবং জিজ্ঞাসাবাদে তাদের কাছে আরও গাঁজা ও ইয়াবা রক্ষিত থাকার বিষয়টি স্বীকার করে। পরে শহরের অক্সফোর্ড মিশন রোডের একটি বহুতল ভবনের কক্ষে তিন কেজি গাঁজা ও আরও ৫২ পিস ইয়াবা পাওয়া যায়। তৃতীয় তলা ভবনের ওই কক্ষটি মিলন ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন বলে জানায় ডিবি পুলিশ।

এই ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি মামলার প্রস্তুতি নিয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,666 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby