শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:২১ অপরাহ্ন

শিরোনাম
বরিশালে ৭ ডাকাত গ্রেফতার, লুণ্ঠিত স্বর্ণালংকার ও টাকা উদ্ধার

বরিশালে ৭ ডাকাত গ্রেফতার, লুণ্ঠিত স্বর্ণালংকার ও টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে করে ডাকাতির সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এই তথ্য জানান পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।

তিনি জানান, গৌরনদী থানাধীন কেফায়েতনগর এলাকার একটি বসতবাড়িতে গত ১১ জুন মধ্যরাতে ডাকাত দল হানা দেয়। এ সময় তারা বাড়ির জানালার গ্রিল কেটে ওই ঘরের মধ্যে প্রবেশ করে এবং বাড়ির সব সদস্যের হাত-পা ও মুখ কাপড়ের ওড়না দিয়ে বেঁধে মৃত্যুর ভয় দেখিয়ে স্বর্ণালংকার ও মোবাইল ফোন এবং নগদ টাকা লুণ্ঠন করে। পরে এ ঘটনায় ওই বাড়ির বাসিন্দা তানিয়া বেগম বাদী হয়ে গৌরনদী থানায় একটি মামলা করেন।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন বলেন, টানা তিন দিনের অভিযানে ডাকাত দলের সর্দার বরগুনা জেলার আমতলী থানাধীন কলাগাছিয়া এলাকার দেলোয়ার হোসেন দিলুকে (৪৭) গ্রেফতার করা হয়। পাশাপাশি তার সহযোগী বরিশালের গৌরনদী থানাধীন চররমজানপুর এলাকার রবিউল ইসলাম পারভেজ (২০), পটুয়াখালী সদর থানাধীন বড়বিঘাই ইউনিয়নের পসারবুনিয়া এলাকার মোতালেব মীরা পনু (৩৯), বরগুনা জেলার তালতলী থানাধীন ছোটবগির বেতিপাড়া এলাকার হারুন ওরফে তৈয়ব আলী (৫৩) ও একই এলাকার আমিনুল ফকির (২৪), পটুয়াখালী সদর থানাধীন তিতকাটা এলাকার স্থায়ী বাসিন্দা ও বরিশাল নগরীর রুপাতলী চান্দুমার্কেট এলাকার বর্তমান বাসিন্দা ছগির সিকদার সবুজ (২৫) এবং ডাকাতিকালে লুণ্ঠিত স্বর্ণালংকার কেনাবেচার সহযোগী নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানাধীন উত্তর চরকাকড়া এলাকার শাহীন আলমকে (৩১) গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 206,685 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby