বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ওপর হামলার ঘটনায় তদন্ত কমিটি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ওপর হামলার ঘটনায় তদন্ত কমিটি

বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী জান্নাতুল নওরিন উর্মির ওপর হামলার ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ ব্যাপারে ভুক্তভোগী কোনো অভিযোগ না দিলেও গণমাধ্যমে বিষয়টি জানতে পেরে শনিবার বিশ্ববিদ্যালয় শৃঙ্খলা কমিটির সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় প্রক্টর ড. সুব্রত কুমার দাসের সভাপতিত্বে সভায় উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিনসহ প্রক্টরিয়াল বডির সদস্যরা উপস্থিত ছিলেন। কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির কাছে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

গত ১ মার্চ বিকেলে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের চতুর্থ ও পঞ্চম তলার সিঁড়ির মাঝামাঝি অংশে জান্নাতুল নওরিন উর্মির ওপর হামলা করে মুখোশধারী কয়েক যুবক। এ সময় জ্যামিতি বক্সের ধারালো কম্পাস দিয়ে দুর্বৃত্তরা তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

এ ঘটনায় গত বুধবার বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি হন উর্মি। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।

লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক তাসনুভা হাবিব জিসানকে প্রধান করে গঠিত কমিটির অপর দুই সদস্য হলেন- পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. রহিমা নাসরিন ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দিন সাব্বির।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby