শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

বরিশাল মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান শিহাব এর জন্মদিন পালন

বরিশাল মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান শিহাব এর জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক   :: বরিশাল মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান শিহাব এর জন্মদিন পালন।

গত১৫ই অক্টোবর (শনিবার) বরিশাল মহানগর ছাত্রদলের অন্যতম যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান শিহাব এ-র ২৫তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানায় বরিশাল মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিটের ছাত্রদল নেতাকর্মীরা। জন্মদিনের প্রথম প্রহর থেকে ফোন কল, ক্ষুদে বার্তা ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভাকাঙ্ক্ষীরা জন্মদিনের শুভেচ্ছা জানায়। ঐদিন সন্ধ্যায় মহানগর ছাত্রদলের সভাপতি এ্যাড. রেজাউল করিম রনি’র বাসভবনে কেক কেটে জন্মদিনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। এসময় উপস্থিত ছিলেন বরিশাল মহানগর ছাত্রদলের সভাপতি এ্যাড. রেজাউল করিম রনি, সহ সভাপতি কানু সাহা. সহ সভাপতি কাজী সজীব, সহ সভাপতি মোঃ আবু হাসানাত, সহ সভাপতি মোঃ সজীব গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাজিব হাসান। বরিশাল মহানগর যুবদল নেতা মোঃ সুমন হাওলাদার, মোঃ ফয়সাল আহাম্মেদ, মোঃ ইব্রাহিম প্রমুখ।
১৯৯৭ সালে ১৫ অক্টোবর বরিশালের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। পিতা মৃত হারুন অর রশিদ পুলিশে কর্মরত ছিলেন, মাতা রাশিদা বেগম একজন গৃহিণী। ছয় সন্তানের মধ্যে তিনি পঞ্চম। ছোটবেলা থেকেই তিনি অত্যন্ত মেধাবী ও সৃজনশীল একজন ছাত্র।

জানতে চাইলে তিনি বলেন- রাজনীতিতে আমার আদর্শ, অনুপ্রেরণা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। মূলত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে ধারন করে সংগঠনের প্রতি তীব্র ভালবাসা থেকেই যুক্ত হন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতিতে।রাজপথের সক্রিয়- আদর্শবান ও পরিচ্ছন্ন ছাত্রনেতা হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেন।

তিনি আরও বলেন, আজকের এই বিশেষ দিনে সবার যে অকৃত্রিম ভালবাসা পেয়েছি তা অসামান্য, সবার ভালবাসা পেয়ে নিজেকে ধন্য মনে করছি। রাজনৈতিক সহযোদ্ধা বড় ভাই, ছোট ভাই সহ যারা বিভিন্ন ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby