বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৫ অপরাহ্ন

বিয়ের দাবিতে বরিশালে শিক্ষকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

বিয়ের দাবিতে বরিশালে শিক্ষকের বাড়িতে কলেজ ছাত্রীর অনশন

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর কলেজ ছাত্রীর প্রেমকে অস্বীকার করে অন্যত্র বিয়ের জন্য পাঁয়তারা শুরু করায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছে এক কলেজ ছাত্রী।

ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের শাহজিরা গ্রামের।
শনিবার সকালে অনশনরত সাকোকাঠী গ্রামের আজমল হাওলাদারের কন্যা বরিশাল বিএম কলেজের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রী (ঋতু আক্তার) বিডি ক্রাইমকে জানান, দীর্ঘদিন যাবত শাহজিরা গ্রামের হুমায়ুন খানের পুত্র সবুজ খানের সাথে তার প্রেমের সম্পর্ক চলে আসছে। অতিসম্প্রতি সবুজের প্রাথমিক বিদ্যালয়ে চাকরি হওয়ার পর তার (ঋতু) প্রেমকে অস্বীকার করে অন্যত্র বিয়ে করার পাঁয়তারা শুরু করে।

বিষয়টি তিনি (ঋতু) জানতে পেরে শুক্রবার বিকেল চারটা থেকে বিয়ের দাবিতে প্রেমিক সবুজের বাড়িতে অনশন শুরু করেন। কলেজছাত্রী আরও জানান, ওইদিন রাতে স্থানীয় মনির শিকদার তাকে (ঋতু) মারধর করে সবুজ খানের বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

কলেজ ছাত্রীর মা তানজিলা বেগম জানান, বিভিন্ন সময়ে তার মেয়ের অন্যত্র বিয়ে ঠিক হলেও সবুজ ও ঋতুর প্রেমের বিষয়টি এলাকায় জানাজানি হওয়ায় একাধিকবার ঋতুর বিয়ে ভেঙ্গে যায়। এমনকি সামাজিকভাবেও তারা এলাকায় হেয় প্রতিপন্ন হচ্ছেন।

তিনি আরও জানান, তার কন্যা ঋতুর সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক করে এখন অস্বীকার করছে সবুজ খান। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

এ বিষয়ে অভিযুক্ত স্কুল শিক্ষক সবুজ খানের ব্যবহৃত (০১৭৫৪-৪৮৭৯১৮) নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ না করায় কোন বক্তব্য পাওয়া যায়নি। গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার বিডিক্রাইম কে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby