শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন

শিরোনাম
বিশ্বকাপ থেকে মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে স্ত্রী মিষ্টির ক্ষোভ

বিশ্বকাপ থেকে মাহমুদউল্লাহর বাদ পড়া নিয়ে স্ত্রী মিষ্টির ক্ষোভ

অনলাইন ডেস্ক ::: টি-২০ দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে ছাড়াই আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বুধবার ঘোষিত ১৫ সদস্যের দলে নেই তিনি। এদিকে, মাহমদুউল্লাহ বাদ পড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝেড়েছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

বুধবার সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না’! ধারণা করা হচ্ছে মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গেই তিনি ক্ষোভ উগড়ে দিয়েছেন।

কিছুদিন আগেই টি-২০ অধিনায়কত্ব হারিয়েছেন মাহমুদউল্লাহ। এবার টি-২০ স্কোয়াড থেকেও জায়গা হারালেন তিনি। ক্রিকেটের সবচেয়ে ছোট এ সংস্করণে রিয়াদের সাম্প্রতিক ফর্মের কারণেই নির্বাচকদের মন কাড়তে পারেনি মাহমুদউল্লাহ।

খোদ টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও জানিয়েছেন, রিয়াদের পারফরম্যান্স আশা পূরণ করতে পারেনি। মাহমুদউল্লাহর বাদ পড়া প্রসঙ্গে ফেসবুকে তার স্ত্রী’র স্ট্যাটাস সর্বশেষ টি-২০ বিশ্বকাপে পাপুয়া নিউগিনির বিপক্ষে একটি অর্ধশতক পেয়েছিলেন তখনকার অধিনায়ক মাহমুদউল্লাহ।

এরপর থেকেই এ সংস্করণে ছন্দে নেই তিনি। বিশ্বকাপের পর থেকে এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে মাত্র ১৬.৫৪ গড় ও ১০২.৮২ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন এ ব্যাটসম্যান। ২০০৭ সাল থেকে এ সংস্করণে খেলে আসা মাহমুদউল্লাহ এখন পর্যন্ত খেলেছেন ১২১টি ম্যাচ, বাংলাদেশের হয়ে যেটি সর্বোচ্চ।

বিশ্বকাপ দলে জায়গা না পাওয়াতে এ সংস্করণে ভবিষ্যৎটা অনিশ্চিতই হয়ে পড়ল তার। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও ছিলেন অধিনায়ক।

টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেও রিয়াদের জন্য দলের দরজা এখনও খোলা, জানিয়েছেন নির্বাচকরা। এদিকে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় মুশফিকের মতো রিয়াদও অবসরের পথে হাঁটেন কি না, সেই শঙ্কা অনেকের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 206,685 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby