বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

ভান্ডারিয়ায় বির্তর্কিত মাদ্রাসা পরিক্ষা কেন্দ্র ২ থেকে দুই শিক্ষার্থী বহিস্কার

ভান্ডারিয়ায় বির্তর্কিত মাদ্রাসা পরিক্ষা কেন্দ্র ২ থেকে দুই শিক্ষার্থী বহিস্কার

পিরোজপুরের  ভান্ডারিয়ায় পরিক্ষায় অসাদুপায় অবলম্বনের দায়ে ২ মাদরাসা শিক্ষার্থী বহিস্কার করেছে কর্তৃপক্ষ। সূত্র জানায়, গতকাল ২২ ফেবব্রুয়ারী সকালে বংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড কর্তৃক নির্ধারিত বাংলা ২য় পত্র পরিক্ষা চলাকালে ভান্ডারিয়া মাদ্রাসা পরিক্ষা কেন্দ্র ২ ইকড়ি নেছারিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নজরুল ইসলাম ভান্ডারিয়া মাদ্রাসা পরিক্ষা কেন্দ্র ২ ইকড়ি নেছারিয়া দাখিল মাদরাসা কেন্দ্রে দ্বায়িত্ব পালন কালে বিপিএম দাখিল মাদরাসা ও ইকড়ি নেছারিয়া দাখিল মাদরাসার ২ শিক্ষার্থীর কাছে মোবাইল ফোন ও বইয়ের পাতা দেখতে পেয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ নাজমুল আলমকে অবহিত করলে তিনি ঐ দুই শিক্ষার্থীকে পরিক্ষা থেকে বহিস্কার করেন বলে দৈনিক আজকের বার্তাকে জানান।

উল্লেখ্য ২০১৯ সালের জুনিয়ন দখিল সার্টিফিকেট পরিক্ষায় ব্যপক অনিয়মের অভিযোগে ভান্ডারিয়া মাদ্রাসা পরিক্ষা কেন্দ্র ২ বাতিলের জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহি কর্মকর্তা বোর্ড কর্তৃপক্ষকে সুপরিশ করলেও কোন এক অদৃশ্য কারনে ভান্ডারিয়া মাদ্রাসা পরিক্ষা কেন্দ্র ২ কেন্দ্রটি বাতিল না হওয়ায় একর পর এক অঘটন ঘটেই যাচ্ছে। এ ছাড়া ও এ কেন্দ্রের কেন্দ্র সচিব ও ইকড়ি নেছারিয়া দাখিল মাদরাসার সুপারের বিরুদ্ধে অভিযোগ , তিনি পরিক্ষার্থীদের কাছ থেকে প্রবেশপত্র বাবদ বোর্ড নির্ধারিত ফি ৩৫০ টাকার পরিবর্তে পাঁচ শত টাকা করে আদায় করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby