মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৯ পূর্বাহ্ন

ভালোবাসা দিবসে বিয়ে, বৌভাতের সময় প্রাণ গেল বরের

ভালোবাসা দিবসে বিয়ে, বৌভাতের সময় প্রাণ গেল বরের

বাড়ির পাশের প্রিয়তমাকে ভালোবেসে বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেছিলেন এমরান নামের এক যুবক। বিরাট আয়োজনে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) এই বিয়ের কাজও সম্পন্ন হয় তাদের। কিন্তু বিধিবাম সেই সুখ আর ধরা দেয়নি এমরানের।

বিয়ের পরদিন শনিবার ছিল বৌভাত। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবদের অংশগ্রহণে দুপুরে চলছিল প্রীতিভোজ পর্ব। এমরানের বিয়ে অনুষ্ঠানে আমন্ত্রিতদের অংশগ্রহণ ছিল ভরপুর। হঠাৎ বাবুর্চি জানায় গরুর মাংসের স্বল্পতার কথা।

মেহমানদারীতে মাংসের স্বল্পতায় দিশেহারা হয়ে পড়ে এমরান। দ্রুত গরুর মাংসের যোগান দিতে মোটরসাইকেল নিয়ে ছুটে যান পার্শ্ববর্তী মহিচাইল বাজারে। মহিচাইল বাজারে মাংস না পেয়ে অবশেষে চান্দিনা বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন এমরান।

মোটরসাইকেলটি চান্দিনা-বদরপুর সড়কের বাড়েরা নামক এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতেই গুরুতর আহত হন এমরান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এমরান চান্দিনা উপজেলার মহিচাইল উত্তরপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। সে পেশায় সিএনজি অটোরিকশা চালক। পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট এমরান।

বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে এক মেয়েকে ভালোবাসে আমার ভাই এমরান। তাদের ভালোবাসা দেখে ভালোবাসার দিবসেই (শুক্রবার) তাদের বিয়ে দেই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল ফয়সল বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ঘাতক ট্রাকটি আটক আছে। চালক পলাতক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby