শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

শিরোনাম
ভোলায় একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন গৃহবধূ

ভোলায় একসঙ্গে তিন সন্তান জন্ম দিলেন গৃহবধূ

ভোলার চরফ্যাশনে একসঙ্গে তিন সন্তান প্রসব করলেন রেশমা বেগম নামের এক নারী।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রাইভেট ক্লিনিক ফাষ্ট কেয়ার মেডিকেল সার্ভিসেস সেন্টারের চিকিৎসক দেবশ্রী পালের তত্ত্বাবধানে অস্ত্রোপাচারের মাধ্যেমে দুই মেয়ে ও এক ছেলে সন্তানের প্রসব করেন তিনি। চিকিৎসক জানিয়েছেন মা ও তিন নবজাতক সম্পূর্ন সুস্থ রয়েছেন।

ক্লিনিক সূত্রে জানাযায়,এওয়াজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাজ মেস্তুরী মান্নানের গর্ভবতী স্ত্রী রেশমা বেগমকে বুধবার প্রাইভেট ক্লিনিক ফাষ্ট কেয়ার মেডিকেল সার্ভিসেস সেন্টারে ভর্তি করান। আল্ট্রসোনোগ্রামের মাধ্যমে ওই নারী গর্ভে তিন সন্তান রয়েছে দেখতে পান। দিনভর নরমাল ডেলিভারীর করানোর চেষ্টার পর সন্ধ্যায় অস্ত্রোপাচারের সিদ্ধান্ত নেন চিকিৎসক। অস্ত্রোপাচারের সময় একের পর এক নবজাতক সন্তান দেখে বিম্মিত হন চিকিৎসক ও নার্সরা। সফল অস্ত্রোপাচারের পর মধ্যেমে নারীর গর্ভ থেকে সুস্থ ও সবল তিন নবজাতক বের করেন তারা।

গৃহবধূর শ্বশুর জানান, আমার পুত্রের ঘরে এক সঙ্গে ৩ নবজাতক দিয়েছেন আল্লাহ এতে আমরা অনেক খুশি এবং মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করি।

চিকিৎসক ডাঃ দেবশ্রী পাল জানান, অস্ত্রোপাচারের মাধ্যেমে গৃহবধূর তিন সন্তান প্রসব হয়। প্রসবের পর তিন নবজাতক সম্পূর্ণ সুস্থ আছেন। তিন নবজাতকই নিবির পরিচর্যায় রয়েছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 206,685 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby