শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

ভোলায় স্বর্ণের মূর্তি দেয়ার কথা বলে প্রতারনার অভিযোগে আটক ১

ভোলায় স্বর্ণের মূর্তি দেয়ার কথা বলে প্রতারনার অভিযোগে আটক ১

লালমোহনে মো. সিরাজ (৫৫) নামের এক প্রতারককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বুধবার দুপুরে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আসুলী এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে। আটককৃত সিরাজ ফরিদপুর জেলার ভাঙা থানার বালিয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বাসিন্দা ধলা মিয়ার ছেলে।

এসময় সিরাজের কাছ থেকে পিতলের মূর্তি, ডলার ও বিভিন্ন রঙের পাথর জব্দ করে পুলিশ। এ ঘটনায় সিরাজসহ কয়েকজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছেন সবুজ নামের এক ভূক্তভোগী।

সবুজ জানান, স্বর্ণের মূর্তি দেয়ার কথা বলে আমার কাছ থেকে ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় সিরাজ। বুধবার আমাকে স্বর্ণের কথা বলে পিতলের মূর্তি দেয় সে। তার এমন কাণ্ডে সন্দেহ হলে স্থানীয়দের সঙ্গে আলাপ করলে বুঝতে পারি সিরাজ একজন প্রতারক। এরপর সিরাজকে আটকে রেখে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

এব্যাপারে লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজ দীর্ঘদিন ধরে এ প্রতারণা করছে বলে স্বীকার করেছে। সে মানুষকে স্বর্ণের মূর্তির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়ে দিতেন পিতলের মূর্তি। তাকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হবে। আর সিরাজের সঙ্গে জড়িতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby