শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৫ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ৮ হাজার জাল টাকাসহ আটক ১

মঠবাড়িয়ায় ৮ হাজার জাল টাকাসহ আটক ১

পিরোজপুরের মঠবাড়িয়ায় ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার টাকা মুদ্রণের ৮ টি জালনোটসহ সেন্টু হাওলাদার (৫২) নামের এক ব্যক্তিকে আটক করেছে।

বুধবার দুপুরে ডিবি ইন্সপেক্টর মাহফুজুর রহমানের নেতৃত্বে একদল ডিবি পুলিশ উপজেলার দাউদখালী ইউনিয়নের দক্ষিণ গিলাবাদ গ্রাম থেকে তাকে আটক করে। আটককৃত সেন্টু উপজেলার ওই গিলাবাদ গ্রামের মৃত. আব্দুল রশিদ হাওলাদার এর ছেলে। বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পিরোজপুর ডিবি দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) ওসি মো. আসলাম উদ্দিন বলেন, উপজেলার দাউদখালী ইউনিয়নের দক্ষিণ গিলাবাদ গ্রাম থেকে ১ হাজার টাকা মুদ্রণের ৮ টি জালনোটসহ সেন্টু হাওলাদার আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সেন্টু বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে আসছে বলে স্বীকার করে। এছাড়াও তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক জাল টাকার মামলা রয়েছে বলেও স্বীকার করে। তিনি আরও বলেন এ ঘটনায় ডিবি ইন্সপেক্টর মাহফুজুর রহমান বাদী হয়ে সেন্টু বিরুদ্ধে মঠবাড়িয়ায় থানায় একটি মামলা দায়ের করেন। সেন্টুকে থানায় হস্তান্তর করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, সেন্টুকে গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। বিজ্ঞ বিচারক আসামিকে সেন্টুকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby