শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৫ অপরাহ্ন

মাদক উদ্ধারে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার এসআই কবির

মাদক উদ্ধারে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার এসআই কবির

মাদক উদ্ধারে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম কবির। এজন্য তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেছেন রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান।

বৃহস্পতিবার বরিশাল নগরীর কাশিপুর এলাকায় রেঞ্জ ডিআইজি কার্যালয়ে বিভাগের ছয় জেলার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের অংশগ্রহণে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এসআই জাহিদুল ইসলাম কবিরের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ডিআইজি।

এসময় বরিশাল, পটুয়াখালী, বরগুনা, ভোলা এবং পিরোজপুর জেলার পুলিশ সুপার, রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার, জেলার অতিরিক্ত পুলিশ সুপার এবং অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

বরিশালের মুলাদী উপজেলার বাসিন্দা এসআই জাহিদুল ইসলাম কবির ইতিপূর্বে বরগুনা জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা ক্রেস্ট পেয়েছেন।

এসআই জাহিদুল কবির বলেন, ‘আমার এই সাফল্যের পেছনে মূল অবদান বরগুনা জেলার সুযোগ্য এসপি স্যারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের। তাদের সঠিক দিক নির্দেশনা আর সহযোগিতায় মাদকের বিরুদ্ধে কঠোরভাবে লড়াই করতে পেরেছি। মাদক এবং সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মানে ভবিষ্যতেও এই লড়াই অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby