বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন

মিথিলার জন্য ক্ষেপলেন সৃজিত

মিথিলার জন্য ক্ষেপলেন সৃজিত

বাংলাদেশের অভিনেত্রী মিথিলা ও কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি বিয়ের পর থেকেই আলোচনায়। তারা যেখানেই যান, যেটাই করেন, সেটা নিয়েই শুরু হয়ে যায় মাতামাতি।

তবে এবার মিথিলার জন্য একটি সংবাদমাধ্যমের ওপর ক্ষেপেছেন সৃজিত। ‘সন্তান নিয়ে পরিকল্পনার কথা জানালেন সৃজিতের স্ত্রী মিথিলা’ সম্প্রতি একটি সংবাদমাধ্যমে খবরের এই শিরোনামই পরিচালক সৃজিত মুখার্জির ক্ষেপে যাওয়ার কারণ। সেখানে মিথিলাকে ‘সৃজিতের স্ত্রী’ বলে উল্লেখ করা হয়েছে। আর তাতেই আপত্তি পরিচালকের।

নিজের বিরক্তির কথা ফেসবুকে শেয়ার করেছেন সৃজিত, ‘সন্তান নিয়ে সৃজিতের স্ত্রীর কোনো পরিকল্পনা নেই। ঠিক যেমন অভিজিৎ বিনায়ক ব্যানার্জির স্ত্রী নোবেলটা পাননি। রাফিয়াত রশিদ একজন অসম্ভব গুণী মহিলা। আমার থেকে ও অনেক কিছু অর্জন করেছে ওর জীবনে। তার সিভি বোঝার মতো শিক্ষা বা জানার মতো ধৈর্য না থাকলে, অন্তত আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে এভাবে ছড়িয়ে লাট করবেন না।’

প্রসঙ্গত, ‘একাত্তর’-এর প্রমোশনে মিথিলাকে তার মেয়ে আইরা কার কাছে থাকবে তা নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে মিথিলা বলেছিলেন, আইরা তার এবং তার বাবার কাছে, দুজনের কাছেই থাকবে। কারণ, মেয়েকে তিনি তার বাবার থেকে আলাদা করতে চাননা। মিথিলা বলেন, আইরা এখন ছোট, আমি চাইব, ও ওর মতো করে বড় হোক। বড় হয়ে ও যেটা চাইবে সেটাই হবে। মা হিসাবে আমার পূর্ণ সমর্থন থাকবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 208,018 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby