বুধবার, ২৯ Jun ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম
বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের উন্নয়ন কাজ পরিদর্শনে ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, মেজবাহ উদ্দিন মাস্ক পরা বাধ্যতামূলক ‘মসজিদে যেতে পারবে না শিশু-বৃদ্ধ-অসুস্থরা’ নামাজ আদায়ে ৯টি নির্দেশনা বরিশালে ৬৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক বরগুনার স্থগিত হওয়া উপ-নির্বাচনের ভোটগ্রহণ আমার যত আগুন পুরুষ সঙ্গী, শ্রীলেখা মিত্র এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা, ভিডিও  ব‌রিশালে রোবট পদ্মার উদ্বোধন পণ্য হিসেবে পদ্মা সেতু দিয়ে পিকআপে পার করা যাবে মোটরসাইকেল স্পিড গান-সিসিটিভি বসিয়ে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচলের সিদ্ধান্ত’
মিয়ামি বিমানবন্দরে প্লেনে আগুন, অল্পের জন্য রক্ষা ১২৬ আরোহীর

মিয়ামি বিমানবন্দরে প্লেনে আগুন, অল্পের জন্য রক্ষা ১২৬ আরোহীর

যুক্তরাষ্ট্রের মিয়ামি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ল্যান্ডিং গিয়ার ভেঙে মুখ থুবড়ে পড়েছে একটি প্লেন। এর পরপরই সেটিতে আগুন ধরে যায়। এসময় প্লেনে ১১ ক্রুসহ ১২৬ আরোহী ছিলেন। মঙ্গলবার (২১ জুন) স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে ডোমিনিকান রিপাবলিকের সান্টো ডোমিঙ্গো শহর থেকে আসা রেড এয়ারের একটি ফ্লাইটে এ দুর্ঘটনা ঘটে।

কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনায় প্লেনের তিন আরোহী আহত হয়েছেন। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে কারও আঘাত গুরুতর নয়। বাকিদের টার্মিনালে সরিয়ে নেওয়া হয়েছে।

মিয়ামি-ডেড এভিয়েশন ডিপার্টমেন্টের মুখপাত্র গ্রেগ চিন বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেসকে এক ইমেলে জানিয়েছেন, ল্যান্ডিং গিয়ার ভেঙে মুখ থুবড়ে পরার কারণেই প্লেনটিতে আগুন ধরে যায়।

মিয়ামি-ডেড ফায়ার রেসকিউ এক টুইটে জানিয়েছে, তাদের দমকল কর্মীরা প্লেনের আগুন এবং তেল ছড়িয়ে পড়া নিয়ন্ত্রণে এনেছেন।

বিভিন্ন ছবি ও ভিডিও ফুটেজে দেখা যায়, রানওয়ের পাশে ঘাসের ওপর মুখ থুবড়ে পড়া প্লেনটিতে দাউদাউ করে আগুন জ্বলছে এবং তা নিয়ন্ত্রণে অগ্নিনির্বাপক রাসায়নিক ছেটাচ্ছেন দমকলকর্মীরা। আগুন নিয়ন্ত্রণে অন্তত তিনটি অগ্নিনির্বাপক গাড়ি ঘটনাস্থলে পৌঁছেছে।

মিয়ামি বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, অগ্নিকাণ্ডের কারণে বেশ কিছু ফ্লাইটের শিডিউল পিছিয়ে দেওয়া হয়েছে।

ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড জানিয়েছে, ঘটনাস্থলে একটি তদন্তকারী দল পাঠাবে তারা। এক বিবৃতিতে রেড এয়ার বলেছে, ডোমিনিকান ইনস্টিটিউট অব সিভিল অ্যারোনটিক্সও ঘটনাটি তদন্ত করে দেখবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 160,786 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby