মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

শিরোনাম
বরিশালে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার বরগুনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ বরিশালে ওয়ার্ডের বরাদ্দকৃত সারের ডিলার বিক্রির অভিযোগ, কৃষকের ভোগান্তি ২৬ শর্তে বিএনপিকে সোহরাওয়ার্দীতে গণসমাবেশের অনুমতি: ডিএমপি আগৈলঝাড়ায় প্রশাসনের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ কারেন্ট ও চায়না দুয়ারী জাল জব্দ আর্জেন্টিনা ব্রাজিল নিয়ে চাঁদপুরে তর্ক গড়ালো খুন পর্যন্ত। বরিশালে লঞ্চ চলাচল শুরু হওয়ায় সাধারন যাত্রীদের মাঝে ফিরেছে স্বস্তি পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বরিশালে আ’লীগের কর্মসূচি ঘোষণা বরিশালে জমি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা, স্ত্রী গ্রেফতার সারাদেশে হাসপাতালে আরও ৩৬৬ ডেঙ্গুরোগী
মোদি ভারতকে উগ্র সাম্প্রদায়িক করেছে: চরমোনাই পীর

মোদি ভারতকে উগ্র সাম্প্রদায়িক করেছে: চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদির সাম্প্রতিক কর্মকাণ্ড ধর্মনিরপেক্ষ ভারতকে উগ্র সাম্প্রদায়িক ভারতে রূপান্তর করেছে। এ ধরণের উগ্র সাম্প্রদায়িক প্রধানমন্ত্রীকে সংখ্যাগরিষ্ঠ মুসলিম দেশ বাংলাদেশে অতিথির বেশে প্রবেশ করানোর পরিকল্পনা ছাত্র জনতা রুখে দিবে।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় চরমোনাই মাহফিলের তৃতীয় দিনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন আয়োজিত ছাত্র গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করীম এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, ইসলাম সন্ত্রাসবাদে বিশ্বাস করে না। ইসলাম সবসময় শান্তি ও শৃঙ্খলার কথা বলে। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সেই শান্তির বাণী এ দেশের ছাত্র সমাজের কর্ণকুহরে পৌঁছে দেয়ার জন্য কাজ করে যাচ্ছে। তিনি মাহফিলে আগত সর্বস্তরের শিক্ষার্থীদেরকে নৈতিক ও সামগ্রিকভাবে উন্নতির জন্য ইশা ছাত্র আন্দোলনের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল সভাপতির বক্তব্যে বলেন, যে বুকভরা আশা নিয়ে আমরা বায়ান্ন ও উনসত্তরে লড়েছি, রক্ত দিয়েছি, জীবন দিয়েছি- আজ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এসেও তার সফলতা পাইনি। আজ মানুষ সাম্য, মাববিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার পাচ্ছে না। স্বাধীনতার প্রকৃত স্বাদ উপভোগ করতে চাইলে একটি আদর্শিক পরিবর্তন দরকার। সেই পরিবর্তনের জন্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কাজ করে যাচ্ছে।

ছাত্র গণজমায়েতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, আল্লামা নূরুল হুদা ফয়েজী, নায়েবে আমীর আল্লামা আব্দুল হক আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মাইমুল আহসান খান, মালয়েশিয়া ন্যাশনাল ফতওয়া বিভাগের চেয়ারম্যান ও মালয় প্রধানমন্ত্রীর সচিব ওয়ান জাহিদী বিন ওয়ান তেহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, মুসলিম উম্মাহর বর্তমান পরিস্থিতি আমাদের কারো জন্যই সুখকর নয়। এমতাবস্থায় মুসলিম উম্মাহকে জাগ্রত এবং সতর্ক থাকতে হবে। মাথা উচু করে বেচে থাকার অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ আন্দোলনে শরীক হতে হবে।

প্রসঙ্গত, আগামীকাল শনিবার সকাল ৮টায় আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে চরমোনাইর তিন দিনের বার্ষিক মাহফিল।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




আমাদের ভিজিটর

  • 207,614 জন ভিজিট করেছেন
© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby