শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৫ অপরাহ্ন

যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে বরিশাল মুক্ত দিবস

যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে বরিশাল মুক্ত দিবস

বরিশালে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে ৮ ডিসেম্বর বরিশাল মুক্ত দিবস পালিত হচ্ছে।

আজ বৃহষ্পতিবার (০৮ ডিসেম্বর) সকাল ৯ টায় বরিশাল নগরের ওয়াপদা কলোনীর নির্যাতন কেন্দ্র ও বধ্যভূমির স্মৃতি ৭১ স্তম্ভে পুষ্পমাল্য অর্পন করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিন,।

এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. একে এম জাহাঙ্গীর হোসাইন, বরিশাল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি জেবুন্নেছা আফরোজ, বরিশাল সিটি কর্পোরেশন প্যানেল মেয়র ও বরিশাল আইনজীবী সমিতি সাধারন সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম খোকন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

 

এর কিছুক্ষন পর পুষ্পমাল্য অর্পন করেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বরিশালের জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

পুষ্পস্তবক অর্পন করেন বরিশাল জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, বরিশাল মহানগর ও জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন দফতর প্রধান এবং সামাজিক, রাজনৈতিক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।

পুষ্পমাল্য অর্পন শেষে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, জাতির জনক নতুন প্রজন্মের হাত ধরেই সোনার বাংলা গড়ার সপ্ন দেখেছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনা এই নতুন প্রজন্মের হাত ধরেই সেই সোনার বাংলা গড়বেন।

আর মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্ম বেড়ে উঠবে সেই প্রত্যাশা করছি। সেইসাথে দেশের বিরুদ্ধে এখনও যে ষড়যন্ত্রকারী পাকিস্তানের প্রেতাত্মা রয়েছে, সেই প্রেতাত্মা মুক্ত হবে দেশ এটাও বরিশাল মুক্ত দিবসে প্রত্যাশা করছি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019 ajkercrimetimes.com

Design and Developed By Sarjan Faraby